Opu Hasnat

আজ ২৭ জুলাই মঙ্গলবার ২০২১,

নিজের ওপর অর্পিত দায়িত্ব পালন না করাও দুর্নীতি রাজবাড়ী

নিজের ওপর অর্পিত দায়িত্ব পালন না করাও দুর্নীতি

রাজবাড়ীর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আবদুল জব্বার বলেছেন নিজের ওপর অর্পিত দায়িত্ব পালন না করাও দুর্নীতি। আমাদের দুর্নীতির বিরুদ্ধে লড়তে হবে। বঞ্চিত মানুষের জন্য কাজ করতে হবে। প্রত্যেককে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। নিজেকে ভাল বাসতে হবে। দেশকে ভালবাসতে হবে।

মঙ্গলবার সকালে রাজবাড়ী জেলা শহরের এক নম্বর বেড়াডাঙ্গার রেডক্রিসেন্ট প্লাজার এনজিও কেকেএস মিলনায়তনে সমন্বয় সভা তিনি এ সব কথা বলেন। 

প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় কর্মজীবী কল্যাণ সংস্থার ( কেকেএস) উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

এ সময় কে কে এসের নির্বাহী পরিচালক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আবদুল জব্বারের সভাপতিতে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আলিমুর রেজা, কে কে এসের সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন, স্বেচ্ছাসেবী বহুমূখী উন্নয়ন মহিলা সমিতির নির্বাহী পরিচালক শামীমা আক্তার মুনমুন, ডিএমকে এসের নির্বাহী পরিচালক জামিল চৌধুরী, সমপদের নির্বাহী পরিচালক হেলাল উদ্দিন সরদার প্রমূখ বক্তৃতা করেন।

সভায় বিগত বছরের অর্জণ তুলে ধরে বলা হয়, করোনাকালীন সময়ে দৌলতদিয়া ব্রোথেলের অভিভাবকসহ আশেপাশের মানুষের জন্য খাদ্য সামগ্রীসহ করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা থেকে নিরাপদ থাকার জন্য লিফলেট বিতরণ করা হয়েছে। গতমাসে পতিতাপল্লীতে নাম লেখানো একটি মেয়েকে নিরাপদে রাখা হয়েছে। দৌলতদিয়ার সুবিধা বঞ্চিত শিশুদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এসময় আগামি পরিকল্পনা ও উপস্থাপনা করা হয়।