Opu Hasnat

আজ ২৪ জুলাই শনিবার ২০২১,

দামুড়হুদায় করোনায় আক্রান্তদের বাড়ী বাড়ী প্রধানমন্ত্রীর উপহার চুয়াডাঙ্গা

দামুড়হুদায় করোনায় আক্রান্তদের বাড়ী বাড়ী প্রধানমন্ত্রীর উপহার

চুয়াডাঙ্গার দামুড়হুদার সীমান্তবর্তী এলাকাসহ দামুড়হুদা সদর ইউনিয়নে করোনা আক্রান্তের ব্যাপকতা বৃদ্ধি পাওয়ায় আক্রান্তদের বাড়ী বাড়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার পৌঁছে দেওয়া হচ্ছে। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলি আজগার টগরের পক্ষে দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু এই উপহার সামগ্রী আক্রান্তদের বাড়ী বাড়ী পৌঁছে দেওয়া দিচ্ছেন। 

রোববার দামুড়হুদা সদর ইউনিয়নের দামুড়হুদা সদরসহ হাতীভাঙ্গা ও মুক্তারপুর এই উপহার পৌঁছে দেওয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, ২০কেজি চাউল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি পেয়াজ, এক কেজি তেল, এক কেজি লবন, একটি সাবান মাল্টা ও আপেল। 

এসময় উপজেলা চেয়ারম্যন আলি মুনছুর বাবুর সাথে ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিউল কবির ইউসুফ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হযরত আলি ও সাংবাদিক হাবিবুর রহমান। এর আগে একই ভাবে উপজেলার সীমান্তবর্তী কার্পাসডাঙ্গা, কুড়ুলগাছি ও পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নে আক্রান্তদের বাড়ী বড়ী এই উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এসময় সকল আক্রান্ত রোগী দেরকে  দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে সাহস যোগান। এই উপহার সামগ্রী বিতরন অব্যহত থাকবেন বলে ও তিনি জানান। বাড়ী বাড়ী এই উপহার সামগ্রী পৌঁছানোর কাজে সহায়তা করেন চেয়ারম্যানের পিএস অপু সরকার।

এই বিভাগের অন্যান্য খবর