Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জে মাদ্রাসা ছাত্রী হত্যার প্রধান অভিযুক্ত গ্রেপ্তার সুনামগঞ্জ

সুনামগঞ্জে মাদ্রাসা ছাত্রী হত্যার প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বহুল আলোচিত মাদ্রাসার ছাত্রী হত্যার ঘটনার প্রধান অভিযুক্ত আসামী রবিউলকে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার মোস্তফাপুর গ্রাম থেকে আটক করেছে  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯ এর সদস্যরা। দীর্ঘ ১০ ঘন্টা অভিযান চালিয়ে  সুনামগঞ্জ র‌্যাব সিপিসি ৩ এর সদস্যরা তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন। 

র‌্যাব জানায় মাদ্রাসা ছাত্রী সানজিদাকে শ্বাসরোধ করে হত্যার পরপরই সানজিদার চাচা রবিউল হবিগঞ্জের শ্বশুর বাড়িতে পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে র‌্যাব সদস্যরা তাকে গ্রেফতার করে । টাকা পয়সা সংক্রান্ত বিরোধের জের ধরে মাদ্রাসা ছাত্রী সানজিদাকে হত্যা করে তার আপন চাচা। 

শুক্রবার দুপুরে সুনামগঞ্জ শহরের মল্লিকপুর এলাকায় র‌্যাব-৯ এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে একথা বলেন, সুনামগঞ্জ র‌্যাব ক্যা¤েপর অধিনায়ক লে: কমান্ডার সিঞ্চন আহমেদ। গত ৯ জুন রাতে জগন্নাথপুর উপজেলার গোয়ালগাও গ্রামের হাজীবাড়ির ছয়ফুল ইসালামের মেয়ে ও স্থানীয় মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী সানজিদাকে তার শয়ন কক্ষে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে আপন চাচা রবিউল ইসলাম। এঘটনায় সানজিদার বড়ভাই হাম্মাদ বাদী হয়ে রবিউলকে আসামি করে জগন্নাথপুর থানায়  একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

এই বিভাগের অন্যান্য খবর