Opu Hasnat

আজ ২৩ জুন বুধবার ২০২১,

খাগড়াছড়িতে ২০ জুন উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী

মহালছড়ির ভূমিহীন ও গৃহহীন পরিবার বুঝে পাচ্ছেন মুজিববর্ষের উপহার ঘর খাগড়াছড়ি

মহালছড়ির ভূমিহীন ও গৃহহীন পরিবার বুঝে পাচ্ছেন মুজিববর্ষের উপহার ঘর

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ি উপজেলায় ২০ জুন উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী, এতে ভূমিহীন ও গৃহহীন পরিবাররা মুজিববর্ষের উপহার ঘরগুলো বুঝে পাচ্ছেন। মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের(২য় পর্যায়) শুভ উদ্বোধন হতে যাচ্ছে বলে জানা গেছে, মহালছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে।

মহালছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান মহালছড়ি উপজেলার তাঁর দপ্তরের মাধ্যমে উন্নয়ন কর্মকান্ডের মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প ভূমিহীন ও গৃহহীনদের পরিবারগুলিকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের তথ্যাবলী উপস্থাপন করেন এবং এলাকার জ্যেষ্ঠ ও প্রবীন এই গণমাধ্যম ব্যক্তিত্বকে বলেন, মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলিকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

এ দিকে উক্ত কার্যক্রমের আওতায় মহালছড়ি উপজেলার উপকারভোগী এসব পরিবারগুলিকে মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরগুলি বুঝিয়ে দেওয়ার জন্যও প্রস্তুুত রয়েছে বলে জানান মহালছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা। 

এ সময় তিনি আরও জানান, আগামী ২০ জুন মহালছড়ি উপজেলাসহ সারা দেশের “মুজিব বর্ষের প্রধানমন্ত্রীর উপহার” এর ঘর পাওয়া উপকারভোগী পরিবারগুলির নিকট জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহালছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরও জানান এজন্য উপজেলার ১নং মহালছড়ি ইউনিয়নের, ২নং মুবাছড়ি ইউনিয়নের, ৩নং ক্যায়াংঘাট ইউনিয়নের এবং ৪নং মাইসছড়ি ইউনিয়নের ঘরগুলিও সারা দেশের সাথে একযোগে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে সকল প্রস্তুুত সম্পন্ন করা হয়েছে বলে জানান তিনি।

এই বিভাগের অন্যান্য খবর