Opu Hasnat

আজ ২৩ জুন বুধবার ২০২১,

ঝালকাঠিতে টিএসআই’র বিরুদ্ধে একটি পরিবারকে হয়রানির অভিযোগ ঝালকাঠি

ঝালকাঠিতে টিএসআই’র বিরুদ্ধে একটি পরিবারকে হয়রানির অভিযোগ

ঝালকাঠিতে পুলিশের এক টিএসআই’র বিরুদ্ধে তার চার ভাই ও তাদের পরিবারের অন্যান্য সদস্যদের মামলা দেয়াসহ নানা ভাবে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বেলা ১১ টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয়ে আযোজিত এক সংবাদ সম্মেলনে পটুয়াখালিতে কর্মরত টিএসআই মো.কামাল হোসেন’র বিরুদ্ধে তার চার ভাইয়ের পরিবারের পক্ষ থেকে এ অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তাব্য পাঠ করেন ঝালকাঠি সদর উপজেলার রুনসী গ্রামের হারুন অর রশিদ খানের বিধাব স্ত্রী প্রাথমিক বিদ্যালরেয়র শিক্ষিকা কামরুন্নাহার বেবি। 

তিনি জানান, পটুয়াখালিতে কর্মরত টিএসআই তার ভাসুর কামাল হোসেন পৈত্রিক সম্পত্তি নিয়ে অপর চার ভাই ও তাদের পরিবার বর্গকে একের পর এক মামলা দিয়ে হয়রানি করে আসছে। 

এতে সুবিধা করতে না পেরে এখন সাংবাদিকদের ভুল তথ্য প্রদান এবং ছিনতাই এর মাধ্যমে হয়রানি শুরু করেছে। তিনি এ পযর্ন্ত তার ভাইয়ের পরিবারের সদস্যদের বিরুদ্ধে চারটি মামলা দিয়েছেন। গত ১৬ মার্চ ঝালকাঠি ডিসি অফিসের সামনে আমাকে (কামরুন্নাহার) অস্ত্র ঠেকিয়ে টাকা এবং স্বর্ণলংকার ছিনিয়ে নিয়েছে কামাল হোসেনের ভাড়াটিয়া বাহিনী। সংবাদ সম্মেলনে চার ভাইয়ের পরিবারকে টিএসআই কামাল হোসেন কর্তৃক সকল প্রকার হয়রানি ও নির্যাতনের হাত থেকে মুক্তিপেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়।