Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মিতসুবিশি মোটরস নিয়ে এলো মেগা-ক্যাম্পেইন ‘‘এক্সপ্যান্ডার এক্সট্রাভ্যাগাঞ্জা’’ অর্থ-বাণিজ্য

মিতসুবিশি মোটরস নিয়ে এলো মেগা-ক্যাম্পেইন ‘‘এক্সপ্যান্ডার এক্সট্রাভ্যাগাঞ্জা’’

মিতসুবিশি এক্সপ্যান্ডার কিনলেই দেড় লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক / হোম অ্যাপ্লায়েন্সেস / আইফোন ১২ জেতার সুযোগ

মিতসুবিশি এক্সপ্যান্ডারের গ্রাহকদের জন্য সম্প্রতি “এক্সপ্যান্ডার এক্সট্রাভ্যাগাঞ্জা” নামের এক মেগা-ক্যাম্পেইন চালু করেছে মিতসুবিশি মোটরস বাংলাদেশ। এই ক্যাম্পেইনের মাধ্যমে যেসব গ্রাহক মিতসুবিশি এক্সপ্যান্ডার বুক করবেন তারা পাবেন দেড় লাখ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অথবা সমমূল্যের হোম অ্যাপ্লায়েন্স কিংবা আইফোন ১২ জেতার সুযোগ। সাথে আরো থাকছে বিনামূল্যে রেজিস্ট্রেশন এবং তিনটি সার্ভিসিং পরিষেবার ব্যবস্থ্যা।

সেভেন-সিটার ব্র্যান্ড নিউ মিতসুবিশি এক্সপ্যান্ডারটি বাংলাদেশের প্রতিটি পরিবারের জন্য খুবই আদর্শ বাহন। মিতসুবিশি এক্সপ্যান্ডারের মধ্যে সাত জন প্রাপ্তবয়স্ক বসার ফ্লেক্সিবল সীট এবং ডুয়াল এসির পাশাপাশি হাই গ্রাউন্ড ক্লিয়ারেন্স সুবিধা থাকায় দেশের বাজারে গাড়িটি ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। অসাধারণ ড্রাইভিং অভিজ্ঞতা ও অবিশ্বাস্য জ্বালানীসাশ্রয়ী এর কারণে এই গাড়িটি দেশের আধুনিক পরিবারগুলোর মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছে।

মিতসুবিশি মোটরস বাংলাদেশের হেড অব প্রাইভেট সেলস আশিফ সরোয়ার খান বলেন, “আমরা এক্সপ্যান্ডার এক্সট্রাভ্যাগাঞ্জা ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে ভাল সাড়া পাচ্ছি। আগে থেকেই আমাদের দেশের সাধারণ মানুষ সবসময় মিতসুবিশি এক্সপ্যান্ডারকে পারিবারিক বাহন হিসাবে পছন্দ করেছে। প্রতিটি মিতসুবিশি এক্সপান্ডারের সাথে আমরা বিনামূল্যে রেজিস্ট্রেশনের ব্যবস্থা এবং তিনটি সার্ভিসিং পরিষেবা প্রদান করছি। বর্তমানে এই অফারটি গ্রাহকদেরকে আরও বেশি আগ্রহী করে তুলছে।

তিনি আরো বলেন, “ইতোমধ্যে গ্রাহকরা স্ক্র্যাচ কার্ডগুলোর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার জিতে নিচ্ছে, যেটি আমাদের জন্য সত্যিই খুবই আনন্দের।”

মিতসুবিশি মোটরস বাংলাদেশের হেড অব মার্কেটিং ফারহান হাদি বলেন, “সাশ্রয়ী মূল্য, পরিবার-বান্ধব এবং দক্ষ বিক্রয় পরিষেবার জন্য মিতসুবিশি এক্সপ্যান্ডার ইতোমধ্যে বাংলাদেশের ব্র্যান্ড নিউ সেগমেন্টে অন্যতম সর্বোচ্চ বিক্রিত গাড়ির স্বীকৃতি লাভ করেছে, যে কারণে এই আকর্ষণীয় অফারটি আগ্রহী গ্রাহকদের মধ্যে বিপুল সাড়া ফেলেছে।

বাংলাদেশের মিতসুবিশি মোটরস এর একমাত্র পরিবেশক, র‌্যাংগস লিমিটেডের  ঢাকা ও চট্রগ্রাম শোরুমে এই অফারটি চলছে। আগ্রহী ক্রেতারা তাদের ফেসবুক পেইজ www.facebook.com/Mitsubishi.Bangladesh  ও তাদের হটলাইন ০৯ ৬৬৬ ৭০৪ ৭০৪ এই নম্বরে কল করে পাওয়া যাবে যাবতীয় তথ্য। এছাড়াও আগ্রহী ক্রেতারা শোরুম থেকে টেস্ট ড্রাইভও নিতে পারবেন এবং প্রতিটি শোরুমে রয়েছে কোভিড-১৯ সুরক্ষার ব্যবস্থা।

 

এই বিভাগের অন্যান্য খবর