Opu Hasnat

আজ ২৩ জুন বুধবার ২০২১,

সাংবাদিক রোজিনাকে হেনস্থা ও মামালার প্রতিবাদে মোরেলগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন মিডিয়াবাগেরহাট

সাংবাদিক রোজিনাকে হেনস্থা ও মামালার প্রতিবাদে মোরেলগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন

অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মামলা দিয়ে হয়রানির প্রতিবাদ ও তাঁর মুক্তির দাবিতে বুধবার বেলা ১ টায় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব মানববন্ধন কর্মসূচির আয়োজন করেছে। উপজেলা প্রেসক্লাব কার্য়ালয়ের সম্মুখে এ কর্মসূচি পালিত হয়। এর পূর্বে মঙ্গলবার সন্ধায়  প্রেসক্লাব কার্যালয়ে এ উপলক্ষে এক প্রতিবাদ সভাও অনুষ্ঠিত হয়।

রোজিনা ইসলাম প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক। গত সোমবার তাঁকে সচিবালয়ের স্বাস্থ্যসেবা বিভাগে পাঁচ ঘণ্টার বেশি সময় আটকে রেখে হেনস্থা করা হয়। পরে রাতে তাঁকে রাজধানীর শাহবাগ থানায় হস্তান্তর করা হয়। মধ্যরাতে অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে করা মামলায় রোজিনা ইসলামকে আসামি করা হয়েছে।

রোজিনা ইসলামকে হেনস্থা ও মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে এবং তাঁর মুক্তির দাবিতে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সকল সদস্য সহ সুধী জনেরা মানববন্ধনে  স্বাস্থ্যবিধি মেনে অংশ নেন। 

মানববন্ধনে বক্তব্য প্রদান করেন উপজেলা প্রেসক্লাব সভাপতি এইচ এম শহীদুল ইসলাম, সহসভাপতি এইচ এম জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ শামীম আহসান মল্লিক, সহসাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম খোকন, অর্থ সম্পাদক কে এম শহীদুল ইসলাম, প্রচার ও অর্থ সম্পাদক মেজবাহ ফাহাদ প্রমুখ।

এদিকে, এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নির্বাহী সদস্য আবু সালেহ, নির্বাহী সদস্য হাসানুজ্জামান বাবু, দেশ সংযোগ প্রতিনিধি মোঃ সাইফুজ্জামান রিপন, দৈনিক আমার বার্তা প্রতিনিধি এনায়েত করিম রাজীব, জেবি টিভি ও দৈনিক ভোরের সময় প্রতিনিধি আরিফ তালুকদার প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাব সভাপতি এইচ এম শহীদুল ইসলাম এবং সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ শামীম আহসান মল্লিক। 

এই বিভাগের অন্যান্য খবর