Opu Hasnat

আজ ১৮ জুন শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

সিংগাইরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি সফিকুল ইসলাম মোল্লার মতবিনিময় মানিকগঞ্জ

সিংগাইরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি সফিকুল ইসলাম মোল্লার মতবিনিময়

মানিকগঞ্জের সিংগাইর থানায় সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লা সিংগাইর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

রোববার (১৬ মে) সকাল সাড়ে ১০ টার দিকে থানার গোল ঘরে অনুষ্ঠিত সভায় তিনি স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। ওসি সফিকুল ইসলাম বলেন, থানায় জিডি, মামলা ও পুলিশি সেবা পেতে কোনো টাকা পয়সা লাগবে না। সাধারণ মানুষের জন্য থানার দুয়ার সবসময় খোলা থাকবে।

তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। তাদের প্রকাশিত সংবাদ দেখেই পুলিশ প্রশাসন আইনানুগ ব্যবস্থা নিবে। সেবা দেয়ার ক্ষেত্রে পুলিশ সঠিক দিকটাই গুরুত্ব সহকারে দেখবে। মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূলে পুলিশ অগ্রাধিকার ভিত্তিতে দায়িত্ব পালনসহ সিংগাইর থানাকে দালালমুক্ত করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সিংগাইর প্রেসক্লাব সভাপতি ও সংবাদ প্রতিনিধি কোহিনুর ইসলাম রাব্বি, সহসভাপতি ও আমাদের অর্থনীতি প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ, কোষাধ্যক্ষ ও টাইমটাচ নিউজ ডটকম এর মো. সোহরাব হোসেন, মানবজমিন প্রতিনিধি মো. আতাউর রহমান, সংগ্রাম প্রতিনিধি তারিক বিল্লাহ খান, প্রতিদিনের সংবাদের রাকিবুল হাসান বিশ্বাস, আমাদের নতুন সময়ের মোস্তাক আহম্মেদ, সমকালের কমার্শিয়াল স্টাফ মোহাম্মদ আলী রিপন, আমাদের সময়ের অ্যাডভোকেট মশিউর রহমান শামীম, ভোরের পাতার হাবিবুর রহমান মোল্লা, সাপ্তাহিক সময়ের সাথের সম্পাদক মো. জয়নাল আবেদীন, সাপ্তাহিক সংবাদ জমিনের ইয়াকুব মোল্লা, সাংবাদিক মোবারক হোসেন, সুজন মাহমুদ, মিলন মাহমুদ ও আবু সায়েম।

এ সময় সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ও সেকেন্ড অফিসার এসআই মাহফুজ রানা উপস্থিত ছিলেন।