Opu Hasnat

আজ ১৬ জুন বুধবার ২০২১,

সুনামগঞ্জে হোসেন বখত ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক হতদরিদ্র শিশুর মাঝে ঈদ পোশাক বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জে হোসেন বখত ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক হতদরিদ্র শিশুর মাঝে ঈদ পোশাক বিতরণ

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের পিতা মরহুম হোসেন বখতের স্মরণে শহরের ৫ শতাধিক অসহায় ও দুস্থ শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে হোসেন বখত ফাউন্ডেশনের উদ্যোগে পৌরসভার হলরুমে পোশাক বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদে বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ। 

এছাড়াও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা এড. মো. চানঁ মিয়া, এড.নজরুল ইসলাম, প্যানেল মেয়র আমহদ নুর, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, মৃদুল চৌধুরী, মহিলা কাউন্সিলর  সামিনা চৌধুরী ও সৈয়দা জামানার বেগম ও মেয়র ব্যক্তিগত সহকারী নুরুল আমীন প্রমুখ।
 
প্রধান অতিথির বক্তব্যে সংসদে বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, এই করোনা ভাইরাসের মাঝেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত অঞ্চলের অসহায় ও গরীব মানুষরা যেন স্বাস্থ্যবিধি মেনে আনন্দে ঈদ উদযাপন করতে পারেন সেই লক্ষ্যেই সবার মাঝে আর্থিক অনুদান প্রদানসহ খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। তিনি আরো বলেন, স্বাধীনতা সংগ্রামে বীর মুক্তিযোদ্ধা ও সুনামগঞ্জের কৃতি সন্তান মরহুম হোসেন বখত এবং উনার দুই ছেলে সহ সুনামগঞ্জের অনেক মুক্তিকামী জনতা মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলেন একটি স্বাধীন ভূখন্ড প্রতিষ্ঠার জন্য। স্বাধীনতা পরবর্তী এই আওয়ামীলীগকে সুসংগঠতি করতে হোসেন বখত ও তার পরিবারের অবদান অন্যন্য ও অসাধারন ছিল।  

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের  বখত সুনামগঞ্জ পৌরবাসীকে অগ্রিম ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেছেন যত দূর্যোগই আসুক না কেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবকিছু মোকাবেলা করেই সামনে দিকে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। স্বাধীনতা পরবর্তী যতই দূর্যোগই এসেছিল কেবল শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার তাদের মেধা ও প্রজ্ঞা দিয়ে দেশে কোন মানুষকে না খেয়ে মরতে হয়নি। তিনি ঈদ চলাকালীন সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে এবং মাস্ক ব্যবহার করে চলার আহবান জানান।

এই বিভাগের অন্যান্য খবর