Opu Hasnat

আজ ২৩ জুন বুধবার ২০২১,

আজ ১৩ মে ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৩ মে ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বিদেশে থাকা কোনও বন্ধুর কোনও কাজের জন্য আনন্দ। আজ পড়াশোনার ক্ষেত্রে ভাল ফল পাবেন না। ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ করতে পারেন। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথায় সমস্যা। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দাম্পত্য দিক সুখেই কাটবে।

বৃষ : সঞ্চয়ের দিকে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে বহু রোগের সৃষ্টি। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ মিলবে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল। স্ত্রীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার ভাল সময় চলছে।

মিথুন : সঞ্চয়ের দিকে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে বহু রোগের সৃষ্টি। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ মিলবে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল। স্ত্রীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার ভাল সময় চলছে।

কর্কট : আজ সব কাজের মধ্যেও পূজা পাঠে মন যেতে পারে। কর্মরত মহিলাদের কর্মে ব্যাঘাত ঘটবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে, সাবধান থাকুন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছ। দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। বিদ্যার্থীদের সামনে নতুন কোনও পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে।

সিংহ : কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পাওয়ায় কষ্ট পাবেন। ছোটখাটো রোগ উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, আঘাত পাওয়ার আশঙ্কা আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে আজ। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয় সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

কন্যা : আজ কোনও কারণে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ সুনাম পাবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে বাধা আসবে। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতিকদের জন্য দিনটি খুব ভাল নয়। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজের লোক শত্রুতা করতে পারেন।

তুলা : আজ কাজের প্রতি একটু আনুগত্য বাড়াতে হবে। কোনও কারনে কিছু অর্থ হাতে আসার সম্ভাবনা। ব্যবসায় বাধার জন্য মাথা গরম হবে। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণায় কষ্ট পেতে হবে।

বৃশ্চিক : নতুন কাজের আরম্ভ করতে পারেন। দুপুরের পরে আজ কাজে বিপদের ঝুঁকি আসতে পারে। মাথায় চোট লাগার আশঙ্কা। প্রেমের ব্যাপারে হতাশা জুটবে। আইনি কাজের জন্য খরচ বাড়বে। বন্ধুমহলে বিবাদের আশঙ্কা। ধর্মের ব্যাপারে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা।

ধনু : সকালের দিকে শত্রুর জন্য বাজে কিছু ঘটার আশঙ্কা। শরীরে সমস্যা নিয়ে চিন্তা। ব্যবসায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। আজ প্রিয় জনের উপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হওয়ার সম্ভাবনা। আজ যথেষ্ট আর্থিক চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বাড়বে।

মকর : বাড়তি সমস্যা হতে পারে। শরীরে সমস্যা বাড়বে। শিল্পীদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় নতুন কোনও কাজের যোগাযোগ হবে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হওয়ার আশঙ্কা। কোনও বিবাদের জন্য পুলিশি চাপ আসবে। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। বেড়াতে গিয়ে খরচ বাড়বে।

কুম্ভ : কোমরের নীচের অংশে সমস্যা বাড়তে পারে। সাংবাদিকদের জন্য ভাল সাময়। বাইরের বিবাদ বাড়িতে আসার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে। রক্তচাপ বাড়তে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার সম্পত্তি লাভ হতে পারে। অপরের শরীর খারাপ নিয়ে খরচ বাড়তে পারে। বন্ধু বিবাদ নিয়ে চিন্তা।

মীন : আজ ব্যবসায় আমূল পরিবর্তন হওয়ায় আনন্দ। আজ শরীরে কোথাও আঘাত লাগা থেকে সাবধান থাকুন। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন ব্যবসায় শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনওঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।