Opu Hasnat

আজ ২৩ জুন বুধবার ২০২১,

এতিম-সুবিধা বঞ্চিত শিশুদের ফিরে দেখা’র ঈদের পোশাক বিতরণ রংপুর

এতিম-সুবিধা বঞ্চিত শিশুদের ফিরে দেখা’র ঈদের পোশাক বিতরণ

‘করোনাকালীন এবার ঈদে বাইরে যাওয়া বন্ধ, ঘরে থাকি-ঘরেই হোক ঈদ আনন্দ’ এই স্লোগানে ফিরে দেখা’র উদ্যোগে দেড় শতাধিক এতিম-সুবিধা বঞ্চিত শিশুদের ঈদের পোশাক বিতরণ করা হয়েছে। রংপুর টাউন হল মাঠে শহিদ মিনার চত্বরে বুধবার সকাল ১১টায় স্বাস্থ্যবিধি মেনে সাহিত্য-সংস্কৃতি-সামাজিক সংগঠন ফিরে দেখা’র উদ্যোগে শিশুদের ঈদের পোশাক, মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা লেখক ও গবেষক রেজাউল করিম মুকুল, আবৃত্তি প্রশিক্ষক ও লেখক প্রফেসর মোহাম্মদ শাহ আলম, ভাস্কর ও গল্পকার অনীক রেজা, সভাপতি এমাদ উদ্দিন আহমেদ, সহ সভাপতি কবি এ এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক সাকিল মাসুদ, সাহিত্য সম্পাদক ড. শাহ সুলতান তালুকদার, অর্থ সম্পাদক মাহবুবা লাভীন, দপ্তর সম্পাদক হামিদা শারমিন, যোগাযোগ সম্পাদক শফিকুল ইসলাম আবির প্রমুখ।

ফিরে দেখা’র উদ্যোগে দেড় শতাধিক এতিম-সুবিধা বঞ্চিত শিশু ঈদের নতুন পোশাক পেয়ে তাদের চোখে মুখে আনন্দে উদ্বেলিত হবার ঝিলিক ফুটে ওঠে। ফিরে দেখা’র সুবিধাভোগী শিশু পূর্ব শালবন শান্তিনগরের বাসিন্ত বৃষ্টি, হুমায়রা, ইব্রাহীম প্রমুখ জানায়, গত কয়েক বছর থেকে প্রতি ঈদে তারা ফিরে দেখা’র কাছ থেকে ঈদের নতুন পোশাক পায়। এবারেও পেয়েছে। এ জন্য তারা আনন্দিত।

সংগঠনের সাধারণ সম্পাদক সাকিল মাসুদ জানান, ফিরে দেখা গত আট বছর যাবৎ সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করছে। ভবিষ্যতে এতিম-সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে আমাদের কর্ম পরিধি আরো ব্যাপক হবে।

 

এই বিভাগের অন্যান্য খবর