Opu Hasnat

আজ ১৮ জুন শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

নগরকান্দা-সালথার দুঃস্থ ও অসাহায়দের মাঝে রিয়া-রাথিন গ্রুপের ৮ হাজার শাড়ি-লুঙ্গি বিতরন ফরিদপুর

নগরকান্দা-সালথার দুঃস্থ ও অসাহায়দের মাঝে রিয়া-রাথিন গ্রুপের ৮ হাজার শাড়ি-লুঙ্গি বিতরন

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ফরিদপুরের নগরকান্দায় দুঃস্থ ও অসহায়দের মাঝে ৮ হাজার শাড়ি-লুঙ্গি বিতরন করছেন নগরকান্দা-সালথার কৃতি সন্তান রিয়া-রাথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আব্দুস সোবহান। 

নগরকান্দা-সালথা ও সদরপুর উপজেলার  ১৮ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ৮ হাজার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে রিয়া –রাথিন গ্রুপের পক্ষ থেকে শাড়ি-লুঙ্গি বিতরনের ২য় দিন রবিবার সকাল ৯ টায় নগরকান্দার শশায় কাজী আব্দুস সোবহানের বাসভবন চত্বরে লস্করদিয়া ও তালমা ইউনিয়নের দেড় হাজার মানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আসন্ন লস্করদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শওকত আলী শরীফ, নগরকান্দা রিপোটার্স ইউনিটির সভাপতি রেজাউল করিম সেলিম, আবুল বাশার বালা, ইলিয়াছ মাতুব্বর, আকবর হোসেন, রিজু খান, মাওলানা সাইফুল ইসলাম,  ইউ পি সদস্য শওকত কাজী, আমেনা বেগম, পারভিন আক্তার, কাজী আতিকুর রহমান, শেখ জাহিদ, ইব্রাহিম শরীফ, কাজী আনিসুর রহমান প্রমুখ। 

ত্রান বিতরন কালে রিয়া-রাথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুস সোবহান বলেন, আমি যত দিন বেচেঁ  আছি  নগরকান্দা-সালথার দুঃস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ । তিনি আরো বলেন দুঃস্থ ও অসহায় মানুষের বিপদে আপদে পাশে দাড়ানো ছাড়াও আমি নগরকান্দা-সালথা উপজেলার বিভিন্ন এলাকার মসজিদ -মাদ্রাসার উন্নয়নে সহযোগিতার কাজ অব্যাহত রাখব ”। শাড়ি-লুঙ্গি পেয়ে অনেক অসহায় মানুষকে কাজী আব্দুস সোবহানের জন্য দু হাত তুলে পরম করোনাময়ের কাছে দোয়া করতে দেখা গেছে ।