Opu Hasnat

আজ ২৩ জুন বুধবার ২০২১,

দামুড়হুদায় ধমীয় প্রতিষ্ঠানে অর্থ ও অসহায় নারীদের সেলাই মেশিন প্রদান চুয়াডাঙ্গা

দামুড়হুদায় ধমীয় প্রতিষ্ঠানে অর্থ ও  অসহায় নারীদের সেলাই মেশিন প্রদান

চুয়াডাঙ্গার দামুড়হুদায় উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অর্ধ ও অসহায় নারীদের সাবলম্বি করার লক্ষে সেলায় মেশিন বিতরন করা হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের সভাকক্ষে স্বাস্থ বিধি মেনে সামাজিক দুরুত্ব বজায় রেখে এই অর্থ ও সেলায় মেশিন বিতরন করা হয়।

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী অলি আজগার টগর প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের টিআর নির্বাচনি এলাকার বিভিন্ন বরাদ্ধ কৃত অর্থের উপজেলার ৩৫টি ধর্মীয় প্রতিষ্ঠানে প্রায় ২২লক্ষ টাকা চেক বিতরন করেন। এরপর একই স্থান থেকে অসহায় নারীদের সাবলম্বি করে তোলার জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলার ৩৬ জন নারীর হাতে  সেলায় মেশিন তুলে দেন প্রধান অতিথী চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী অলি আজগার টগর। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মনছুর বাবু, উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত সিংহ, উপজেলা প্রকৌশলী খালিদ হাসান, পিআই ও আশরাফ হোসেন, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহদা খাতুন, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী, সদর ইউপি চেয়ারম্যান শরিফুল আলম মিল্টন, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্টু, কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান শাহ এনামুল করিম ইনু, হাউলি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দীন, সাবেক দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা কৃষকলীগের সভাপতি রফিকুল ইসলাম, যুগ্ন-সম্পাদক ছাইদুর রহমান সন্টু প্রমুখ।