Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

দুর্গাপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নেত্রকোনা

দুর্গাপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় আনোয়ার হোসেন (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের গাঁওকান্দিয়া গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। আনোয়র ওই গ্রামের মো. নুরুল ইসলামের মেঝো ছেলে। সে সুসঙ্গ সরকারি মহাবিদ্যালয়ের স্মাতক (পাস) শেষ বর্ষের শিক্ষাথী। গত প্রায় দুই বছর যাবত মানসিক সমস্যায় ভূগছিলেন তিনি।

মৃতের আত্মীয় ও ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন জানান, আনোয়ার দুর্গাপুর সরকারি কলেজের ডিগ্রী শেষ বর্ষের শিক্ষার্থী এবং সে মানসিক সমস্যায় ভোগতেছিলো। বুধবার ফজরের নামাজ মসজিদে পড়বে এ কথা বলে ঘর থেকে বের হয়। তার আসতে দেরী দেখে অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের নতুন হাফ-বিল্ডিং ঘরের পশ্চিম পাশে জানালা দিয়ে দেখা যায় গলায় ওড়না প্যাঁচানো ঘরের ধরনার সাথে ঝুলে আছে আনোয়ার। পরে জানালার গ্রীল ভেঙে পরিবার ও আশপাশের লোকজন প্রবেশ করে দেখে মেঝেতে টুপি পড়ে আছে ও পাঞ্জাবীর পকেটে তজবি রয়েছে। এ খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।