Opu Hasnat

আজ ১৫ মে শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

বাগেরহাটে আ’লীগ নেতা আসাদ শেখের হত্যাকারীদের বিচার দাবীতে মানববন্ধন বাগেরহাট

বাগেরহাটে আ’লীগ নেতা আসাদ শেখের হত্যাকারীদের বিচার দাবীতে মানববন্ধন

বাগেরহাটের মোল্লাহাটে ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারনার সময় প্রতিপক্ষের হাতে নিহত আওয়ামী লীগ নেতা আসাদ শেখের (৭০) হত্যাকারীদের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। রোববার সকালে শাসন গ্রামবাসির ব্যানারে শাসন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী প্রায় এক কিলোমিটার দীর্ঘ এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, নিহতের মেয়ে ও মামলার বাদী মমতাজ বেগম, চায়না বেগম, বড়ভাই শেখ বাদশা মিয়া,  চুনখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহতাব শরীফ, যুবলীগ নেতা রমজান শরীফ, মনির মুন্সি প্রমুখ।

বক্তারা বলেন, গত ১ এপ্রিল নির্বাচনী প্রচারনার সময় পূর্ব শত্রুতার জের ধরে বিএনপি নেতা আবুল মোল্লার নেতৃত্বে প্রতিপক্ষরা আওয়ামী লীগ নেতা বৃদ্ধ আসাদ শেখকে কুপিয়ে হত্যা করে। এসময় আরো ১০ জন আহত হয়। এঘটনায় মামলা হলেও একজন ছাড়া অন্য আসামীরা ধরাছোয়ার বাইরে রয়েছে। অপর দিকে প্রতিপক্ষরা মিথ্যা মামলা দিয়ে এলাকাবাসিদের হয়রানি করছে। অবিলম্বে হত্যাবারীদের বিচারের আওতায় আনার দাবী জানান বক্তারা।

১ এপ্রিল মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মামুন শেখ ও কিবরিয়া শরীফের সমর্থকদের মধ্যে সংঘর্ষে মামুন শেখের চাচা শাসন গ্রামের আসাদ শেখ নিহত হয়। এ ঘটনায় নিহতের মেয়ে মমতাজ বেগম বাদি হয়ে ৮৭ জনের নাম উল্লেখ করে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেন। এই মামলায় একজন আসামীকে গ্রেফতার করে পুলিশ।