Opu Hasnat

আজ ১৬ জুন বুধবার ২০২১,

পাইকগাছায় শালিকাকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার খুলনা

পাইকগাছায় শালিকাকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

পাইকগাছায় শালিকাকে শ্বশুর বাড়ী পৌছে দেয়ার নাম করে মাইক্রোবাসে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষন করার অভিযোগে দুলাভাইকে আটক করেছে পুলিশ। ধর্ষনের ঘটনাটি মোবাইলে ভিডিও ধারন করে ব্ল্যাকমেইল করছে বলে মেয়ের পিতা রফিকুল ইসলাম অভিযোগে উল্লেখ করেছে। এদিকে গত ১৮ জানুয়ারী পরিকল্পিত ভাবে স্ত্রীকে হত্যা করে। যা পুকুরে ফেলে দিয়ে ডুবে মরছে বলে প্রচার করে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ হয়েছে।

অভিযোগে জানা যায়, উপজেলার কালুয়া গ্রামের কামরুল ইসলাম সরদারের ছেলে মশিউর রহমানের সাথে একই এলাকার রফিকুলের মেয়ে রোকাইয়া ছিদ্দিকা রানীমার সাথে ৭ বছর আগে বিয়ে হয়। সংসার জীবনে তাদের সংসারে ৪ বছরের একটা ছেলে আছে। সংসারে তাদের মধ্যে প্রায় বিরোধ লেগে থাকতো বলে রানীমার পিতা রফিকুল ইসলাম জানায়। ঘটনার তারিখটা ছিল ১৮ জানুয়ারী ২০২১। রাত আনুমানিক ২ টার দিকে স্বামী মশিয়ার স্ত্রী রানীমাকে নিয়ে প্রকৃতির ডাকে বাইরে যায়। রফিকুল যায় বাথরুমে ও রানীমা ওজু করতে নামে পুকুরে। কিছুক্ষণ পরে রফিকুল বাইরে এসে দেখে তার স্ত্রী পুকুরে ভাসছে। চীৎকার  করে লোকজন জড়ো করে। এমনকি এভাবেই ধামাচাপা পড়তে থাকে মুল কাহিনী। 

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে বলছে, দোলা ভাইয়ের সাথে তার ছোট ভাইয়ের সম্পর্ক থাকায় বড় বোনকে হত্যা করেছে। বিষয়টি রহস্যজনক। বাবার বাড়ীতে ছোট মেয়ে সোনিয়া শ্বশুর বাড়ী থেকে প্রায় বেড়াতে আসে। ঘটনার দিন ১১এপ্রিল মশিউর শালিকাকে বাড়ীতে পৌছে দেয়ার কথা বলে ইজি বাইকে উপজেলার কৈয়াসিটিবুনিয়ায় নামে।সেখান থেকে মাইক্রো যোগে  কাটাবুনিয়া নামক স্থানে নিয়ে ধর্ষন  করে বলে এ মর্মে পিতা বাদী হয়ে থানায় অভিযোগ করে। 

এসআই শহীদ বৃহস্পতিবার দুপুরে তাকে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করেছেন। এদিকে এ ঘটনার পর ভিকটিমের স্বামী সাতক্ষীরা জেলার আশাশুনি থানার গোয়ালডাঙ্গা গ্রামের রেফাত গাজী স্ত্রীকে বুধবার তালাক পাঠিয়েছে বলে ভিকটিম জানায়। 

পরিদর্শক (তদন্ত) মোল্যা খালিদ হোসেন জানান, ঘটনাটি দুঃখজনক। আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। যথাযথ আইনে প্রক্রিয়ায় ব্যবস্থা নেয়া হবে।