Opu Hasnat

আজ ১৩ মে বৃহস্পতিবার ২০২১,

পাইকগাছায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয় খুলতে বাঁধা খুলনা

পাইকগাছায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয় খুলতে বাঁধা

পাইকগাছায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয় খোলা রাখার অপরাধে দু’কর্মীকে অসৌজন্যমুলক আচারণ করে অফিস থেকে বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। আ’লীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী হত্যা মামলা সহ বিভিন্ন মামলার আসামী আরশাদ আলী বিশ্বাস এমন ঘটনা ঘটিয়েছে বলে স্বতন্ত্র চশমা প্রতিকের প্রার্থী শাহিন গাজী সাংবাদিকদের কাছে অভিযোগ করেন। ঘটনাটি ঘটেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার রাড়ুলী ইউনিয়নের শ্রীকন্ঠপুরস্থ চশমা প্রতিকের নির্বাচনী কার্যালয়ে। 

অভিযোগে জানা যায়, ১১ এপ্রিল ইউপি নির্বাচন উপলক্ষে এ নির্বাচনী কার্যালয়টি স্থাপন করেন স্বতন্ত্র চেয়ামান প্রার্থী মোঃ শাহিন গাজী। ইতোমধ্যে নির্বাচন স্থগিত হলেও প্রার্থীর কর্মী এ কার্যালয়টি খুলে মাঝে মধ্যে সময় কাটান। এ অপরাধে আ’লীগ মনোনীত নৌকা প্রতিকের কর্মী হত্যা মামলা সহ একাধিক মামলার আসামী আরশাদ আলী বিশ্বাস ঘটনার দিন ঘটনাস্থলে যেয়ে চশমা প্রতিকের কর্মী খুরশিদ মোড়ল ও হায়দার মোড়লের সাথে অসৌজন্যমুলক আচারণ করে কার্যালয় থেকে বের করে দেয় বলে জানান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহিন গাজী। 

শাহিন গাজী আরো জানান, মহামারী করোনা সংক্রমণ বিষয়ে সাধারণ মানুষের সেবা মুলক কার্যক্রম নিয়ে কর্মীদের সাথে আলাপ আলোচনা করা হয় ঐ কার্যালয়ে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। 

এ বিষয়ে আরশাদ আলী বিশ্বাস বলেন, অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, শ্রীকন্ঠপুরে শাহিন গাজীর কোন অফিস  আছে কিনা আমার জানা নেই। আমি রাত ১০/১১ টা পর্যন্ত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের সাথে ছিলাম।