Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

কিশোরগঞ্জে মেয়র প্রার্থী ঢালী লিমনের বিশাল শোভাযাত্রা কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে মেয়র প্রার্থী ঢালী লিমনের বিশাল শোভাযাত্রা

কিশোরগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী নিয়ে চলছে ব্যাপক প্রচার প্রচারনা। এই প্রচারণার অংশ হিসেবে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি ঢালী লিমনের সমর্থনে বুধবার (১৮ নভেম্বর) দুপুরে প্রায় পনের হাজার নারী পুরুষ নিয়ে এক বিরাট শোভাযাত্রায় মিলিত হয়। লিমন ঢালীর বিরাট শো-ডাউনটি পৌর-শহরে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হয়। গণ-মিছিলটি শহরের পুরাতন ষ্টেডিয়াম থেকে শুরু করে জেলা আওয়ামী-লীগ অফিস হয়ে হারুয়া গিয়ে শেষ হয়। প্রায় দেড় ঘন্টাব্যাপী মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করা কালে হাজার হাজার মানুষের উদ্দেশ্যে হাত নাড়িয়ে ও সালাম দিয়ে মেয়র প্রার্থী লিমন ঢালী তার প্রার্থীতার জানান দেন। 

 উল্লেখ্য, ক্লিন ইমেজের অধিকারী লিমন ঢালী শহরের তারুন সমাজের আইডল হিসেবে ব্যাপক পরিচিত একটি নাম। করোনাকালে হাজার হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করে পৌরবাসীর মন জয়ে ইতিমধ্যে সমর্থ হয়েছেন। পৌর নির্বাচনে কিশোরগঞ্জ শহরে এই প্রথম এত বড় গণ-মিছিলে প্রায় পনের হাজার নারী পুরুষ মাস্ক পরে অংশ গ্রহণ করে। ক্লিন ইমেজের   শহরটি প্রদক্ষিণ করে।

শোভাযাত্রা শেষে শফিকুল গনি ঢালী লিমন সাংবাদিকদের বলেন, ঐতিহাসিক পৌরসভা হিসেবে গন্য কিশোরগঞ্জ পৌরসভা। নাগরিক সেবার মান বৃদ্ধি করে একটি মডেল পৌরসভা গড়ার জন্যই আমি মেয়র প্রার্থী হয়েছি।

এই বিভাগের অন্যান্য খবর