Opu Hasnat

আজ ১৮ জুন শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

লক্ষ্মীপুরের সদর উপজেলায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার ৪ আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরো দুজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বটতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। এরা হলেন- নোয়াখালীর চাটখিল উপজেলার গুমতলী গ্রামের ঘোষের বাড়ির মিজানুর রহমানের স্ত্রী রুনু আক্তার (৪৫), তাদের ছেলে মিরাজ (৭) এবং অটোরিকশা চালক লক্ষ্মীপুর সদরের উত্তর মজিবুর এলাকার কালু মিয়ার ছেলে সুমন (৪৫)।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৬ জন যাত্রী গুরুতর আহত হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে নেওয়ার পথে ৩ জন মারা যান। হাসাপাতালে নিলে আরো একজন নিহত হন। দুর্ঘটনায় আরো দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিলুর রহমান সাংবাদিকদের জানান, সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। দুইজনকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।