Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ সেই ভয়াল ২৯ এপ্রিল নোয়াখালী

jpg_2018-04-29_03:06:46.jpg

১৯৯১ সালের ২৯ এপ্রিলের প্রলঙ্করী ঘূর্ণিঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে যায় দেশের উপকূলীয় আঞ্চল।  আজ থেকে ২৭ বছর আগে এই দিনে বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছিল “ ম্যারি এন “ নামের  স্মরণকালের ভয়াবহ ঘূর্ণিঝড় ও জলোচ্ছ্বাস। রাতের অন্ধকারে মুহূর্তের...

বিস্তারিত

খালেদা জিয়া আদালতে গিয়ে নির্লজ্জ মিথ্যাচার করেছেন : সেতুমন্ত্রী নোয়াখালী

MinisterKaderjpg_2017-10-27_19:55:29.jpg

খালেদা জিয়া আদালতে গিয়ে আওয়ামী লীগ ও শেখ হাসিনার সম্পর্কে যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন তা রাজনৈতিক ভাষা নয়, এটা রাস্তার ভাষা। তিনি (খালেদা) আদালতে গিয়ে এমন কিছু বিষয়ের অবতারণা করেছেন, সেটা রাজিনৈতিক বক্তব্য। যা দেশের রাজনৈতিক অঙ্গনে বিভ্রান্তি...

বিস্তারিত

শেখ হাসিনার সরকারই সহায়ক সরকার হিসেবে দায়িত্ব পালন করবে নোয়াখালী

MPKaderjpg_2017-09-03_20:27:14.jpg

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকারই সহায়ক সরকার হিসেবে দায়িত্ব পালন করবে।

আজ (০৩ সেপ্টেম্বর) সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ...

বিস্তারিত

নোয়াখালীতে বন্দুকযুদ্ধে যুবদল নেতার মৃত্যু নোয়াখালী

CrossFirejpg_2017-08-24_14:00:29.jpg

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নোয়াখালীতে এক যুবদল নেতার মৃত্যু হয়েছে। বুধবার গ্রেপ্তারের পর রাতে তাকে সঙ্গে নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধার অভিযানে বের হলে বৃহস্পতিবার ভোরের দিকে গোলাগুলির ওই ঘটনা ঘটে। 

নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক...

বিস্তারিত

সুবর্নচরে গণপিটুনিতে নিহত ৪ নোয়াখালী

Ganopitunijpg_2017-08-10_14:30:00.jpg

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে নোয়াখালীর সুবর্নচর উপজেলার চরজুবলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামে গরু চোর সন্দেহে গণপিটুনিতে ৪ জন নিহত ও ২ জন আহত হয়েছে। এ সময় তাদের ব্যবহৃত পিকআপভ্যানে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা।
  
বৃহস্পতিবার...

বিস্তারিত