Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

হোটেলে মিলল এমপি প্রার্থী জামায়াত নেতার লাশ কক্সবাজার

jpg_2018-11-20_17:59:15.jpg

কক্সবাজার শহরের একটি হোটেল থেকে জেলা জামায়াতের সেক্রেটারি ও সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে হোটেল সাগরগাঁওয়ের ৩১৬ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে...

বিস্তারিত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত কক্সবাজার

Crosfairjpg_2018-11-20_10:37:48.jpg

টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। সোমবার গভীররাতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। র‌্যাবের দাবি, নিহতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের নামে...

বিস্তারিত

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত আলম নিহত কক্সবাজার

Crosfairjpg_2018-11-18_10:49:54.jpg


কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফরিদ আলম ওরফে ডাকাত আলম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিণ নেঙ্গুরবিল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে...

বিস্তারিত

এক সঙ্গে দুই বোনের আত্মহত্যা, রেখে গেছে চিরকুট কক্সবাজার

HangedLashjpg_2018-11-10_18:25:21.jpg

'আমাদের মৃত্যুর জন্য বাবা-মা এমনকি পরিবারের কেউ দায়ী নয়' এমন চিরকুট লিখে একই রুমে আত্মহত্যা করেছে আপন দুই বোন। শনিবার বেলা আড়াইটার দিকে কক্সবাজারের রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের সিকদারপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহ ও...

বিস্তারিত

টেকনাফে 'বন্দুকযুদ্ধে' নিহত ১, অস্ত্র উদ্ধার কক্সবাজার

Crosfairjpg_2018-10-24_10:49:10.jpg

কক্সবাজারের টেকনাফে ইয়াবা কারবারীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। বুধবার (২৪অক্টোবর) ভোরে গুলিবিদ্ধ ওই লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

নিহত মাদক ব্যবসায়ী...

বিস্তারিত