Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

যুবলীগ নেতা হত্যা মামলা : ১০ জনের মৃত্যুদন্ড, ৮ জনের যাবজ্জীবন কুমিল্লা

Adalatjpg_2024-03-02_13:47:29.jpg

কুমিল্লার মনোহরগঞ্জে যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেনকে হত্যার দায়ে দশ জনকে (পলাতক) মৃত্যুদন্ড ও ৮ জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে...

বিস্তারিত

কুমিল্লায় এক ব্যাবসায়িকে কুপিয়ে হত্যার অভিযোগ কুমিল্লা

Gangacardjpg_2024-02-25_20:13:28.jpg

কুমিল্লা নগরীতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে একজনকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার ভোরে নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের নেউরা এলাকায় এ ঘটনা ঘটে বলে কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন জানান। 

নিহত শাহ আলম (৪০) নগরীর...

বিস্তারিত

কুবি শিক্ষক সমিতি নির্বাচন : সভাপতি আবু তাহের, সাধারন সম্পাদক মেহেদি হাসান কুমিল্লা

Cujpg_2024-02-20_18:16:20.jpg

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের প্যানেল নীল দল। শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির ১৫টি পদেই জয় পেয়েছে দলটির সদস্যরা।

এতে সভাপতি পদে...

বিস্তারিত

ট্রাক্টরের চাপায় পিষ্ট ভিখারি কুমিল্লা

Accidentjpg_2024-02-18_18:41:11.jpg

ট্রাক্টরের চাপায় পিষ্ট হয়ে ফিরোজা বেগম (৬৫) নামের এক ভিখারির মৃত্যু হয়েছে। শুক্রবার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের চরবাকর এলাকার রাসেল ব্রিকস ফিল্ডের সামনে এ ঘটনাটি ঘটে।

নিহত ভিখারি ফিরোজা বেগম...

বিস্তারিত

জাতিকে সু-শিক্ষায় শিক্ষিত করার লক্ষে কাজ করছেন প্রধানমন্ত্রী কুমিল্লা

MpAzadjpg_2024-02-18_18:39:34.jpg

কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ বলেছেন, ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার মাধ্যমে জাতিকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। শিক্ষাই জাতির মেরুদন্ড। যে জাতি যত শিক্ষিত, সে...

বিস্তারিত