Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

ভোলার চরাঞ্চলে হাস পালন করে বেকারদের ভাগ্য বদল ভোলা

jpg_2018-06-28_15:44:42.jpg

ভোলার চরাঞ্চলে হাস পালন জনপ্রিয় হয়ে উঠেছে। খামারে হাস পালন করে বেকারত্ব দুর করছে বেকার যুবকরা। হাস ও ডিম বিক্রি করে পারিবারিক অস্বচ্ছলনতা দুর করছেন তারা। অল্প খরচে লাভ বেশী হওয়ায় হাস চাষে ঝুঁকে পড়ছেন অনেকেই।  

ভোলার ভেদুরিয়া, ভেলুমিয়া,...

বিস্তারিত

মেঘনা-তেতুলিয়া নদীতে চিংরি রেনু আহরনে ধ্বংশ হচ্ছে বিভিন্ন প্রজাতির মাছের পোনা ভোলা

jpg_2018-06-27_19:53:36.jpg

ভোলার মেঘনা-তেতুলিয়া নদীতে চলছে চিংরি রেনু আহরন। প্রতিদিন কয়েক হাজার নারী, পরুষ ও শিশুরা সারিবদ্ধ ভাবেই  শিকার করছে এ সকল বাগদা রেনুর পোনা। আর এ রেনু আহরন করতে গিয়ে ধ্বংশ হচ্ছে বিভিন্ন প্রজাতির মাছের রেনুপোনা। 

এতেকরে বিলুপ্তর পথে...

বিস্তারিত

ভোলায় ডিবি পুলিশের সাথে ‘বন্ধুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ভোলা

Crosfairjpg_2018-06-26_11:26:45.jpg

ভোলা সদর উপজেলায় ডিবি পুলিশের সাথে বন্ধুকযুদ্ধের জাকির হোসেন (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় ৫ ডিবি পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবী করেছে। এ সময় একটি দেশীয় বন্ধুক, ৫ রাউন্ড গুলি, বগি দা ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বিস্তারিত

ভোলায় গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিগ্যাল এইডের কর্মশালা ভোলা

jpg_2018-06-23_15:57:38.jpg

“উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ” - এই শ্লোগানকে সামনে রেখে আজ শনিবার ভোলার বাপ্তা ইউনিয়ন পরিষদ চত্বরে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালার উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান...

বিস্তারিত

ভোলায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু ভোলা

Accidentjpg_2018-06-21_10:57:34.jpg

ট্রলি-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ভোলার চরফ্যাশনে অটোরিকশার এক নারী যাত্রী নিহত হয়েছেন। ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের হ্যালিপ্যাড সংলগ্ন এলাকায় আজ সকালে এ দুর্ঘটনা ঘটে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, সকালে...

বিস্তারিত