Opu Hasnat

আজ ১৩ মে সোমবার ২০২৪,

এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ শিক্ষা

SscResultjpg_2024-05-12_16:21:23.jpg

২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এ বছর ৯টি সাধারণ, মাদরাসা ও কারিগরি বোর্ডে গড় পাসের হার ৮৩ দশমিক ০৪ শতাংশ। রোববার (১২ মে) বেলা ১১টার পর সারাদেশে একযোগে এই ফল প্রকাশ করা হয়।

এবার...

বিস্তারিত

ইউনিভার্সিটি অব লন্ডন থেকে জাতীয় প্রচারণায় অংশ নিচ্ছে বাংলাদেশের শিক্ষার্থীরা শিক্ষা

UniversityLondonjpg_2024-05-11_14:28:54.jpg

অনলাইন এবং দূরশিক্ষণে বিশেষজ্ঞ যুক্তরাজ্য ভিত্তিক একটি মর্যাদাপূর্ণ বিশ্ববিদ্যালয় লন্ডন ইউনিভার্সিটি থেকে একটি আন্তর্জাতিক প্রচারণায় বাংলাদেশে এর শিক্ষার্থীদের অর্জন উদযাপন করা হচ্ছে।

ক্যাম্পেইনটিতে প্রাক্তন ছাত্র এবং বর্তমান ছাত্রদের...

বিস্তারিত

শনিবার থেকে স্কুল-কলেজ খোলা : শিক্ষা মন্ত্রণালয় শিক্ষা

MinistryOfEdujpg_2024-05-02_14:50:42.jpg

কয়েক দফা বন্ধ থাকার পর মাধ্যমিক স্তরের শ্রেণিকক্ষে পাঠদান যথারীতি শুরু হবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।  বৃহস্পতিবার (০২ মে) শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার থেকে যথারীতি...

বিস্তারিত

অবন্তিকা আত্মহত্যা : জবি শিক্ষার্থীদের আল্টিমেটাম শিক্ষা

JnUBikkhovjpg_2024-03-16_17:22:41.jpg

সহকারী প্রক্টর ও সহপাঠীকে অভিযুক্ত করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অবন্তিকার ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যার ঘটনায় উত্তপ্ত ক্যাম্পাস। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এ ঘটনায় ৬ দফা দাবি উত্থাপন করে বিক্ষোভ করে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ২৪ ঘণ্টার...

বিস্তারিত

ভালোবাসা দিবসে প্রকৃতির ভালোবাসায় সিক্ত শিক্ষার্থীরা শিক্ষা

LoveOfNaturejpg_2024-02-15_12:31:49.jpg

সাধারণত পছন্দের মানুষের সাথেই ভালোবাসা দিবস উদযাপন করেন সবাই। তবে, এবার অন্যরকমভাবে, ভিন্ন বার্তায় প্রকৃতির সাথে ভালোবাসা দিবস উদযাপন করেছে শিক্ষার্থীরা। ‘লাভ অব নেচার’ প্রতিপাদ্যে গৃহীত অনন্য এই উদ্যোগে নিউ হরাইজন ইন্টারন্যাশনাল স্কুলের...

বিস্তারিত