Opu Hasnat

আজ ২০ সেপ্টেম্বর শুক্রবার ২০১৯,

গজারিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১০ মুন্সিগঞ্জ

MunsigonjAccidentjpg_2019-09-11_13:12:22.jpg

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশে বাস ও কভার্ডভ্যানের সংঘর্ষে দুই বাসযাত্রী নিহত হয়েছে। এই ঘটনায় আরো অন্তত ১০ জন আহত হয়েছে।

ভরের চর হাই ওয়ে ফাঁড়ির ইনচার্জ কবির হাসান খাঁন জানান, মঙ্গলবার বেলা পৌনে তিনটার দিকে...

বিস্তারিত

টঙ্গীবাড়িতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু মুন্সিগঞ্জ

PaniteDubeDeathjpg_2019-09-09_18:05:06.jpg

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার সিংহের নন্দন গ্রামে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে রাব্বি হালদার (১৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের হোসেন হালদারের ছেলে।

চাচা আল-আমিন...

বিস্তারিত

সিরাজদিখানে বজ্রপাতে একজনের মৃত্যু মুন্সিগঞ্জ

ThunderDeathjpg_2019-09-09_18:03:38.jpg

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের তেঘরিয়া গ্রামে বজ্রপাতে দুলাল শেখ (৪৫) নামে একজন নিহত হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তেঘরিয়ার বিলে নৌকা নিয়ে মাছ ধরার সময় বজ্রপাতের আঘাতে তার মৃত্যু হয়। সে তেঘরিয়া গ্রামের মৃত সুলতান শেখের...

বিস্তারিত

মুন্সীগঞ্জে ভলিবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬ মুন্সিগঞ্জ

Fightingjpg_2019-09-08_23:48:11.jpg

ভলিবল খেলাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষক-শিক্ষার্থীদের দু’গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয় ও শ্রীনগর পাইলট স্কুল...

বিস্তারিত

সিরাজদিখানে ৭ নারীসহ আটক ১৫ মুন্সিগঞ্জ

AtokJpgjpg_2019-09-08_12:31:06.jpg

মুন্সীগঞ্জের সিরাজদিখানে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৭ নারী ও ৮জন পুরুষসহ ১৫জনকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের এম,জে হলিডে রিসোর্টে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 

শনিবার বিকাল...

বিস্তারিত