Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কালকিনিতে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত ২ মাদারীপুর

Accidentjpg_2018-05-10_18:39:29.jpg

মাদারীপুরের কালকিনিতে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় অমর ফারুক (১৬) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে কয়ারিয়া ঈদগাঁ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র। এতে গুরুতর আহত হয়েছে দুই আরোহী। আহতদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে এ...

বিস্তারিত

স্বর্ণপদক পেলেন কালকিনির ইউপি চেয়ারম্যান বিভুতি ভূষন মাদারীপুর

BivutiVushanjpg_2018-05-10_00:01:28.jpg

বাংলাদেশের অগ্রযাত্রায় ইউনিয়ন পরিষদের ভূমিকা ও এলজিএসপিতে এ গ্রেট ভূক্ত সফল চেয়ারম্যান হিসেব স্বর্ণ পদক পেয়েছেন মাদারীপুরের কালকিনি উপজেলার নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিভূতি ভূষন বাড়ৈ। বুধবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য...

বিস্তারিত

কালকিনিতে দেড় হাজার পিস ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক মাদারীপুর

Yabajpg_2018-05-09_23:40:54.jpg

মাদারীপুরের কালকিনিতে দেড় হাজার পিস ইয়াবাসহ মোঃ মনির মোল্লা-(৩৫) নামের এক  শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন ডিবি পুলিশ। আজ বুধবার ভোরে তাকে উপজেলার সাহেবরামপুর লঞ্চঘাট থেকে আটক করা হয়। সে ক্ষুদ্রচর গ্রামের আমির মোল্লার ছেলে। 

পুলিশ ও...

বিস্তারিত

এসএসসি’র ফল প্রকাশ, কালকিনিতে শীর্ষে সৈয়দ আবুল হোসেন একাডেমী মাদারীপুর

KalkiniResultjpg_2018-05-06_22:40:02.jpg

মাদারীপুরের কালকিনি উপজেলায় এবারের এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়েছে। আজ রোববার বিকালে উপজেলা চত্বরে এ ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রমথ রঞ্জন ঘটক। 

এবারের পরীক্ষায় এ উপজেলায় মোট ৪৩৪৭ জন...

বিস্তারিত

কালকিনিতে শিক্ষার্থীদের সুবিধার্থে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মান মাদারীপুর

KalkiniRoadjpg_2018-05-04_19:03:53.jpg

মাদারীপুরের কালকিনিতে শিক্ষার্থীদের ও জনসাধারনের যাতায়াতের সুবিধার্থে স্বেচ্ছাশ্রমে ৫শ মিটারের একটি রাস্তা  নির্মান করা হয়েছে। এতে করে দূর্ভোগের হাত থেকে রক্ষা পেল শিক্ষার্থীসহ সকল শ্রেনী পেশার লোকজন।

আজ শুক্রবার এলাকা ও ভুক্তভোগী...

বিস্তারিত