Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

কালকিনিতে ৭৯৩ পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ প্রদান মাদারীপুর

KalkiniElectricjpg_2017-03-18_20:59:41.jpg

‘শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এ শ্লোগানকে সামনে রেখে মাদারীপুর পল্লি বিদ্যুৎ সমিতি কালকিনি সাব-জোনাল শাখার উদ্যোগে আজ শনিবার উপজেলার পাতাবালী, পাঙ্গাশিয়া, চরভাটোবালী, চরআলীপুর ও পূর্বভবানী সংকর গ্রামের ৭৯৩ পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ...

বিস্তারিত

কালকিনিতে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিবস পালন মাদারীপুর

Bbjpg_2017-03-17_18:06:35.jpg

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ শুক্রবার দিনব্যাপী কালকিনি উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে দিবসটি উদযাপন করা হয়েছে। 

এতে উপজেলা আ’লীগের সভাপতি তাহমিনা...

বিস্তারিত

কালকিনিতে জাটকা সংরক্ষন সপ্তাহ আনুষ্ঠানিক উদ্বোধন মাদারীপুর

KalkiniJatkaWeekjpg_2017-03-17_18:01:18.jpg

‘জাটকা ইলিশ ধরবো না দেশের ক্ষতি করবো না’ এ শ্লোগানকে সামনে রেখে আজ শুক্রবার জাটকা সংরক্ষন সপ্তাহ-২০১৭ আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন স্থানীয় এমপি আ,ফ,ম বাহ্উাদ্দিন নাছিম। 

এসময়...

বিস্তারিত

কালকিনিতে মিথ্যা অপবাদ দিয়ে ব্যবসায়ীকে গ্রাম ছাড়া করার পায়তারা মাদারীপুর

Complainjpg_2017-03-16_14:40:28.jpg

মাদারীপুরের কালকিনিতে মোঃ খোকা শিকদার-(৩০) নামের এক ক্যাবল অপারেটর বাবসায়ীকে মিথ্যা অপবাদ দিয়ে গ্রাম ছাড়া করার পায়তারার অভিযোগ উঠেছে। এ অপবাদের ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে ওই ব্যবসায়ীর বাড়িতে একটি প্রতিবাদ সভা করেছেন স্থানীয়...

বিস্তারিত

কালকিনিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত মাদারীপুর

KalkiniSportsjpg_2017-03-11_14:49:10.jpg

মাদারীপুরের কালকিনি উপজেলার ঐতিহ্যবাহি বিদ্যাপিঠ কালীনগর ফাসিয়াতলা উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে ৪৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার সকালে অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির...

বিস্তারিত