Opu Hasnat

আজ ২৬ এপ্রিল শুক্রবার ২০২৪,

বোয়ালমারীতে হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ফরিদপুর

BoalmariHumanChainjpg_2017-02-23_22:07:38.jpg

ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত বাজার সংলগ্ন শিশু কিশোর বিদ্যালয়ে একই এলাকার ভূমি দস্যুরা স্কুলের শিক্ষক ও ছাত্র ছাত্রীর উপর হামলার প্রতিবাদে হামলাকাররীদের গ্রেপ্তারের দাবীতে মানব বন্ধন করেছে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীসহ...

বিস্তারিত

নগরকান্দায় মুক্তিযোদ্ধার ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ফরিদপুর

NagarkandaMournjpg_2017-02-23_01:18:03.jpg

ফরিদপুরের নগরকান্দা উপজেলার হিয়াবলদী গ্রাম নিবাসী বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ শফিউদ্দীন (৭০) মঙ্গলবার সন্ধায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি--- রাজিউন)। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রহী রেখে গেছেন। 

বুধবার...

বিস্তারিত

নগরকান্দায় মাইক্রোবাস চালক খুন ফরিদপুর

NagarkandaMurderjpg_2017-02-22_20:08:55.jpg

ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের রাধানগর গ্রাম থেকে এক মাইক্রোবাস চালকের লাশ উদ্ধার করেছে নগরকান্দা থানা পুলিশ । নিহত ব্যাক্তির নাম শাহজাহান শেখ (৪৫)। সে  উপজেলার রাধানগর গ্রামের লাল মিয়া ওরফে নাল শেখের ছেলে। 

বুধবার সকালে...

বিস্তারিত

নগরকান্দায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ফরিদপুর

Nagarkandajpg_2017-02-21_19:14:34.jpg

বিপুল উৎসাহ-উদ্দীপনা ও  দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যে দিয়ে মঙ্গলবার ফরিদপুরের  নগরকান্দায় পালিত হয়েছে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। কর্মসুচীর মধ্যে ছিল নগরকান্দা উপজেলা পরিষদ চত্বরের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী, প্রভাত ফেরী,...

বিস্তারিত

ভাঙ্গায় ১২টি মোবাইলসেট, ৪৫টি সিমসহ ওয়েলকাম পার্টির দুই সদস্য আটক ফরিদপুর

VangaRabjpg_2017-02-21_10:21:01.jpg

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কাউলিপাড়া হতে রবিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে র‌্যাব-৮ এর একটি দল ১২টি মোবাইল সেট ও ৪৫টি সিমসহ ওয়েলকাম পার্টির দুই সদস্যকে আটক করেছে। এ ব্যাপারে ভাঙ্গা থানায় একটি মামলা হয়েছে। 

র‌্যাব-৮ জানায়,  গত ১৩-০২-১৭...

বিস্তারিত