Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সেমিফাইনালে ওঠায় ৫০ লাখ বোনাস! খেলাধুলা

SafFootballjpg_2023-06-29_23:53:35.jpg

বুধবার ভুটানকে ৩-১ গোলে হারিয়ে ১৪ বছর পর বাংলাদেশ গেছে সাফ ফুটবলের সেমিফাইনালে। তাতে বাংলাদেশের প্রাথমিক লক্ষ্য পূরণ হয়েছে। লক্ষ্য পূরণ হওয়ায় বাফুফে ৫০ লাখ টাকা বোনাস দিচ্ছেন ফুটবলারদের।

বাংলাদেশ দলের ম্যানেজার আমের খান গণমাধ্যমে...

বিস্তারিত

সুরো কৃষ্ণ চাকমার সাফল্যে উদ্ভাসিত বাংলাদেশের বক্সিং খেলাধুলা

SuraKrishnaCopyjpg_2023-06-26_15:58:52.jpg

খেলা হিসেবে বাংলাদেশে প্রো বক্সিং, অর্থাৎ পেশাদারি বক্সিং একদমই নতুন। তবে অনন্য সাফল্যের মধ্য দিয়ে এই নতুন খেলাটিকেই দেশের মানুষের মাঝে জনপ্রিয় করে তুলছেন সুরো কৃষ্ণ চাকমা। তীব্র আকাঙ্ক্ষা, দৃঢ় সংকল্প আর আত্মবিশ্বাসের মধ্য দিয়ে অসম্ভব সব বাধা...

বিস্তারিত

সীমানা পেরিয়ে ই-স্পোর্টস এর দুনিয়ায় বাংলাদেশের মেয়েরা খেলাধুলা

ESportsjpg_2023-04-30_18:35:52.jpg

সবাইকে তাক লাগিয়ে পাঁচ জন মেয়ে সদস্যের একটি দল দেশের গেমিং প্রেক্ষাপটকে নিয়ে চলেছেন এক নতুন উচ্চতায়। ই-স্পোর্টসের দুনিয়ায় এই অদম্য মেয়েদের সাম্প্রতিক অর্জনকে তুলে ধরার পথে জেরিন তাসনিম’এর কিছু স্মৃতিচারণ।  
 
ঘণ্টার পর ঘণ্টা ছোট ছোট...

বিস্তারিত

কার্লো আনচেলত্তি : ডন ও ইস্তাম্বুলের টিকেট খেলাধুলা

Contentjpg_2023-04-18_22:12:59.jpg

সর্বকালের সেরা ফুটবল ম্যানেজারদের তালিকা করা হলে নিঃসন্দেহে সেখানে কার্লো আনচেলত্তির নাম ওপরের দিকেই থাকবে। ১৯৫৯ সালের ১০ জুন ইতালির রেজ্জিওলোতে জন্ম নেয়া প্রথিতযশা এই ফুটবল ব্যক্তিত্বকে মজা করে ভক্তরা ‘ডন কার্লো’ নামে ডাকেন। এসি মিলান, রোমা ও...

বিস্তারিত

আইসিসির মাসসেরা ক্রিকেটার সাকিব খেলাধুলা

SakibAlHasanjpg_2023-04-12_18:05:35.jpg

ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো আইসিসির মাসসেরার পুরস্কার ‘প্লেয়ার অব দ্য মান্থ’ জিতলেন সাকিব আল হাসান। নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন এবং সংযুক্ত আরব আমিরাতের আসিফ খানকে পেছনে ফেলেছেন তিনি ।

গত মার্চে ব্যাটে-বলে দুরন্ত ছন্দে ছিলেন সাকিব আল...

বিস্তারিত