Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

চুয়াডাঙ্গায় তিন দিনব্যাপী বাউল ও লোকজ উৎসব চুয়াডাঙ্গা

ChuadangaBaouljpg_2015-11-15_14:11:49.jpg

চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়ায় তিন দিন ব্যাপী বাউল ও লোকজ উৎসবের উদ্বোধন করা হয়েছে। শনিবার রাত ৯টায় চুয়াডাঙ্গার দর্শনা বাউল পরিষদের আয়োজনে এ উৎসবের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ওবাইদুর রহমান চৌধুরী...

বিস্তারিত

চুয়াডাঙ্গায় স্ত্রীকে কুপিয়ে হত্যা চুয়াডাঙ্গা

Khunjpg_2015-11-15_13:45:47.jpg

চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপিনাথপুর গ্রামে স্বামী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্ত্রীকে। ঘটনাটি রবিবার ফজরের নামাজের পর ঘটলেও পুলিশ এদিন সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর থানায় নিয়ে আসে।

গোপিনাথপুর গ্রামের...

বিস্তারিত

চুয়াডাঙ্গায় বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত চুয়াডাঙ্গা

ChuadangaVitaminACampjpg_2015-11-14_16:38:47.jpg

‘স্বাস্থ্য সম্মত খাবারই ডায়াবেটিস প্রতিরোধ ও নিয়ন্ত্রণের অন্যতম উপায়’ এ শেলাগানে চুয়াডাঙ্গায় বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ শনিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতি কার্যালয়ে পদযাত্রা,  আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়...

বিস্তারিত

চুয়াডাঙ্গায় অজ্ঞাত যুবরেক গুলিবিদ্ধ লাশ উদ্ধার চুয়াডাঙ্গা

Lashjpg_2015-11-13_23:23:41.jpg

চুয়াডাঙ্গার সদর উপজেলা ভূলটিয়া গ্রামের ময়না ভাগাড়ের মাঠে এক যুবকের হাত ও গামছা দিয়ে মুখ বাঁধা অজ্ঞাত গুলিবিদ্ধ লাশ পড়ে আছে। আজ শুক্রবার সকাল ৯টার দিকে পথচারীরা ঘটনাস্থলেন পাশ দিয়ে যাওয়ার সময় লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

সদর...

বিস্তারিত

চুয়াডাঙ্গায় ডিজিটাল সেন্টারের পঞ্চম বর্ষে পদার্পণ উপলক্ষে শোভাযাত্রা চুয়াডাঙ্গা

ChuadnagDigitalCentrejpg_2015-11-11_19:16:23.jpg

চুয়াডাঙ্গায় ডিজিটাল সেন্টারের পঞ্চম বর্ষে পদার্পণ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশনের সহযোগিতায় জেলা প্রশাসন কর্মসূচি পালন করে। 

বুধবার  বেলা ১২ টায়  জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে...

বিস্তারিত