Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড ২০২৩ পেল এনার্জিপ্যাক অর্থ-বাণিজ্য

Energypacjpg_2023-11-28_22:52:40.jpg

দেশের অন্যতম শীর্ষস্থানীয় পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান এনার্জিপ্যাক ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড রাজধানী ঢাকায় গত ২৫ নভেম্বর অনুষ্ঠিত এক অনুষ্ঠানে বাংলাদেশ প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ডস ২০২৩ অর্জন করেছে।

পদ্মা সেতু...

বিস্তারিত

এক সপ্তাহে রিজার্ভ আরও ১০ কোটি কমল অর্থ-বাণিজ্য

BDBankjpg_2023-11-24_16:39:18.jpg

এক সপ্তাহে রিজার্ভ কমল আরও ১০ কোটি মার্কিন ডলার। বর্তমানে রিজার্ভে গঠিত বিভিন্ন তহবিলসহ রিজার্ভের পরিমাণ দাঁড়িয়েছে ২০ দশমিক ১৬ বিলিয়ন ডলার বা  দুই হাজার ৫১৬ কোটি ১৩ লাখ মার্কিন ডলার।

এক সপ্তাহ আগে (১৬ নভেম্বর) রিজার্ভের পরিমাণ ছিল ২৫...

বিস্তারিত

ডেঙ্গু রোগীরা ৩ কোটিরও বেশি টাকা পেয়েছেন বীমা থেকে অর্থ-বাণিজ্য

Metlifejpg_2023-10-23_00:32:16.jpg

মেটলাইফ বাংলাদেশের গ্রাহকরা ২০২৩ সালে ডেঙ্গু-সম্পর্কিত কারণে তাদের বীমা থেকে ৩ কোটিরও বেশি টাকা পেয়েছেন। ১,০০০ এর বেশি গ্রাহক তাদের হাসপাতালের খরচ মেটাতে ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এই বীমার টাকা থেকে উপকৃত হয়েছেন।
  
গ্রাহকদের...

বিস্তারিত

নিডেকের সাথে এনার্জিপ্যাকের সমঝোতা স্মারক স্বাক্ষর অর্থ-বাণিজ্য

Energypackjpg_2023-10-16_23:18:54.jpg

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি সম্প্রতি শীর্ষ কমার্শিয়াল, ইন্ডাস্ট্রিয়াল ও অ্যাপ্লায়েন্স মোটর উৎপাদক নিডেক লেরয়-সোমারের অনুমোদিত পরিবেশক হিসেবে যাত্রা শুরু করেছে। রাজধানীতে অবস্থিত এনার্জিপয়েন্টে সম্প্রতি এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি...

বিস্তারিত

গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালুর সুবিধা নিয়ে মেটলাইফের নতুন বীমা পলিসি অর্থ-বাণিজ্য

Metlifejpg_2023-09-23_20:35:41.jpg

 “মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রোটেকশন প্ল্যান অ্যাসুরেন্স" নামে নতুন ৫ বছর মেয়াদী একটি বীমা পলিসি চালু করেছে মেটলাইফ যাতে মাত্র একবার প্রিমিয়াম দিয়ে বিস্তৃত বীমা সুবিধার পাশাপাশি পাওয়া যাবে মেয়াদপূর্তিতে গ্যারান্টিড ম্যাচুরিটি...

বিস্তারিত