Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

বঙ্গবন্ধু হত্যার প্রেক্ষাপট তৈরি করেছিল জাসদ-ন্যাপ: হানিফ রাজনীতি

Haniffxjpg_2015-08-25_16:32:40.jpg

জাসদ-ন্যাপসহ যারা বাম রাজনীতি করতেন তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার প্রেক্ষাপট তৈরি করেছিলেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
রাজধানীর আজিমপুর গার্হস্থ্য অর্থনীতি কলেজ শাখা ছাত্রলীগ আয়োজিত...

বিস্তারিত

নাশকতার মামলায় তারেকসহ ৩২ জনের বিরুদ্ধে অভিযোগপত্র রাজনীতি

Tarekrahmanbxjpg_2015-08-25_13:22:18.jpg

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, তার পিএস লুৎফর রহমান বাদল ও গাজীপুর সিটি করপোরেশনের সদ্য বরখাস্তকৃত মেয়র অধ্যাপক এম এ মান্নানের ছেলে মঞ্জুরুল আহসান রনিসহ ৩২ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ।
গাজীপুর আদালতে তারেক...

বিস্তারিত

মওদুদের বিরুদ্ধে চার্জ শুনানি পিছিয়েছে রাজনীতি

Timthumbphpjpg_2015-08-25_13:19:56.jpg

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপন সংক্রান্ত দুর্নীতির মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের বিরুদ্ধে অভিযোগ (চার্জ) গঠনের শুনানি পিছিয়ে জন্য আগামী ৫ অক্টোবর পুনর্র্নিধারণ করেছেন আদালত।
মঙ্গলবার (২৫...

বিস্তারিত

দুই সপ্তাহ সময় পেলেন লতিফ সিদ্দিকী রাজনীতি

Latifsiddiquexjpg_2015-08-23_15:27:51.jpg

টাঙ্গাইল-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী তার পদত্যাগপত্র জমা দেয়ার জন্য দুই সপ্তাহ সময় পেয়েছেন। রোববার বেলা ১১টার দিকে লিখিত ও মৌখিকভাবে সময় চেয়ে আবেদন করার পর কমিশন তাকে দুই সপ্তাহ সময় দিয়ে আগামী ৬ সেপ্টেম্বর পরবর্তী শুনানির...

বিস্তারিত

ক্রসফায়ার নিয়ে যা বলত বিএনপি, তাই বলছে আ: লীগ রাজনীতি

Crossjpg_2015-08-23_12:04:48.jpg

আইনশৃঙ্খলা রক্ষার জন্য সাধারণ মানুষ যা চায় সরকার সেধরনেরই পদক্ষেপ গ্রহণ করবে। এ হচ্ছে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান’এর ‘ক্রসফায়ার’এর পক্ষে যুক্তি। সাধারণ মানুষ ক্রসফায়ারের পক্ষে কবে কোথায় ম্যান্ডেট দিয়েছে বিশ্বের জানা নেই। সরকার মনে করছে,...

বিস্তারিত