Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মাইকে ঘোষণা দিয়ে রাতভর দুই গ্রামের সংঘর্ষ সিলেট

VUVEFVSvHpUSRFzKAfraYObyoriginaljpg_2015-09-15_14:07:06.jpg

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাইকে ঘোষণা দিয়ে সিলেটের জৈন্তাপুর উপজেলায় দুই গ্রামের মধ্যে রাতভর সংঘর্ঘের ঘটনা ঘটেছে। এতে রণক্ষেত্রে পরিণত হয়েছে জৈন্তাপুরের হরিপুর এলাকা। 

সোমবার রাত ৯টা থেকে উপজেলার বালিয়াপাড়া ও হেমু হাউদপাড়া গ্রামের লোকজন...

বিস্তারিত

সব মুক্তিযোদ্ধাদের কবর একই ডিজাইনে করা হবে -মোজাম্মেল হক সিলেট

MozammelHaquejpg_2015-08-05_16:59:59.jpg

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, সরকার দেশের সব বদ্ধভুমি সংরক্ষণ করবে। দেশের সব মুক্তিযোদ্ধাদের কবর একই ডিজাইনে করা হবে। মুক্তিযোদ্ধারা সকল হাসপাতালে যাতে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পান সে ব্যবস্থা সরকার করবে। তিনি বলেন, বর্তমান...

বিস্তারিত

সিলেটে বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধন ও র‌্যালি সিলেট

Syhetjpeg_2015-08-03_16:53:19.jpeg

উদ্বোধন হলো সিলেট বিভাগীয় বৃক্ষমেলার। সোমবার সকালে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে এ মেলার উদ্বোধন করা হয়। সকালে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর কোর্টপয়েন্ট ঘুরে পুনরায় ক্বিনবিজ চত্বরে গিয়ে শেষ হয়।

পরে মেলা চত্বরে উদ্বোধনী...

বিস্তারিত

রাজন হত্যাকান্ড : বাদল নামের আরেকজন আটক সিলেট

Rajonjpg_2015-07-23_07:42:03.jpg

চাঞ্চল্যকর শিশু সামিউল আলম রাজন হত্যা মামলায় আরেক আসামী গ্রেফতার হয়েছে। তাজ উদ্দিন আহমদ বাদল (১৯) নামের ওই আসামীকে বৃহস্পতিবার রাত সোয়া ১০টায় তার গ্রামের বাড়ি সিলেট সদর উপজেলার শেখপাড়া থেকে জনতা আটক করে পুলিশে দেয়। তার পিতার নাম সুলতান। 

বিস্তারিত

মুশফিকুল ফজল‌‌'র রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া মাহফিল সিলেট

FajolSylhetjpg_2015-07-23_07:13:17.jpg

বেগম খালেদা জিয়ার সহকারী প্রেস সচিব ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদ এর সদস্য সচিব মুশফিকুল ফজল আনসারীর রোগ মুক্তি কামনায় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে বুধবার বাদ মাগরিব হয়রত শাহ জালাল (রা.) মসজিদ প্রাঙ্গনে মিলাদ ও দোয়া মাহফিল...

বিস্তারিত