Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সুনামগঞ্জে জেলা আওয়ামীলীগের আনন্দ মিছিল অনুষ্ঠিত চট্টগ্রাম

jpg_2018-10-10_16:19:13.jpg

২১শে আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ে সন্তোষ জানিয়ে আনন্দ মিছিল করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা ও পৌরসভার মেয়র নাদের বখতের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ,জেলা শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। 

বুধবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ...

বিস্তারিত

বাল্যবিবাহ রোধ ও নির্যাতন থেকে শিশু কন্যাদের রক্ষায় এগিয়ে আসতে হবে চট্টগ্রাম

CtgTibrizijpg_2018-10-10_01:38:45.jpg

চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) ও বিটিভি, চট্টগ্রাম কেন্দ্রের পরিচালক (অতিরিক্ত দায়িত্বে) ইয়াছমিন পারভীন তিবরীজি বলেছেন, শিশুদের নিরাপত্তার দায়িত্ব পরিবারের, সমাজের, রাষ্ট্রের ও সকলের। বিভিন্ন কারণে শিশু কন্যারা...

বিস্তারিত

চট্টগ্রামে ইয়াবাসহ বাসের চালক-হেলপার গ্রেপ্তার চট্টগ্রাম

Arrestjpg_2018-10-09_01:33:36.jpg

নগরীর কর্ণফুলী থানাধীন কলেজ বাজার এলাকা থেকে ২১ হাজার ২০০ পিস ইয়াবাসহ বাসের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় বাসটিও জব্দ করা হয়। সোমবার সকালে এ তথ্য জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিফতানুর...

বিস্তারিত

শাহ আমানতে বিমানে শপিং ব্যাগে ৪০ লাখ টাকার স্বর্ণ চট্টগ্রাম

GoldBarjpg_2018-10-09_00:19:24.jpg

দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-১৪৮ ফ্লাইটের ওভারহেড সেলফে একটি প্লাস্টিকের শপিং ব্যাগে ৮টি স্বর্ণের বার পেয়েছে কাস্টম কর্মকর্তারা। সোমবার ভোর ৬টা ৩৮ মিনিটে ফ্লাইটটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

কাস্টম...

বিস্তারিত

বিএনপি নেতা আসলামের স্ত্রী জমিলা কারাগারে চট্টগ্রাম

Adalatjpg_2018-10-09_00:17:43.jpg

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর স্ত্রী জমিলা নাজনীন মাওলাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার মহানগর বিশেষ জজ আকবর হোসেন মৃধার আদালত এ আদেশ দেন। 

দুদকের বিশেষ পাবলিক...

বিস্তারিত