Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মোরেলগঞ্জে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহাত ৩ বাগেরহাট

মোরেলগঞ্জে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহাত ৩

বাগেরহাটের মোরেলগঞ্জ-সাইনবোর্ড সড়কে ২ টি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই  নিহত ২জন ও  আহত হয়েছে ৩ জন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। 

ঘটনার সময় মোরেলগঞ্জ ছোলমবাড়িয়া বাসষ্টান্ড থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী একটি মটর সাইকেল দোনা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছলে বিপরিত দিক থেকে  আসা অপর ১টি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় উভয় মটর সাইকেলের চালক চিহ্নময় হালদার (৩৮) ও হাফিজুল মোল্লা (৩০)। নিহত চিহ্নময় হালদার উপজেলার  ১৯নং খেজুর তলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং জিয়াণগর উপজেলার কালাইয়া গ্রামের চিত্ত রঞ্জণ হালদারের ছেলে, অপর নিহত হাফিজুল মোল্লা উপজেলার  বলইবুনিয়া গ্রামের ইদ্রিস মোল্লার ছেলে এবং পেশায় যাত্রীবাহী মটর সাইকেল চালক । 

আহতরা হলেন, মোরেলগঞ্জ প্রতিব›দ্বী চিকিৎসা কেন্দ্রের চিকিৎসক ও মাগুড়া জেলার শালিখা উপজেলার মধুখালী গ্রামের হাফিজুল ইসলাম মোল্লার ছেলে আব্দুলাহ আল মামুন মোল্লা (২৮), জিয়াণগর উপজেলার কালাইয়া গ্রামের রাজেন্দ্র মিস্ত্রির ছেলে গোপাল (২৫) ও একই এলাকার নিরঞ্জন হালদারের মেয়ে নুপুর হালদার (২৩)। আহতদেরকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো  হয়েছে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই বিভাগের অন্যান্য খবর