Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

জাফর সভাপতি মওলা সম্পাদক নির্বাচিত

টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত মিডিয়াটাঙ্গাইল

টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের ২০১৬ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বৈশাখী টেলিভিশন ও সকালের খবরের টাঙ্গাইল প্রতিনিধি এবং টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক মজলুমের কন্ঠ’র সম্পাদক জাফর আহমেদ সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক প্রযুক্তি’র সম্পাদক কাজী জাকেরুল মওলা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোট গ্রহন চলে। ক্লাবের ৪৩ জন আজীবন ও সাধারণ সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ২০১৬ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি ও যুগ্ম সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে দৈনিক কালের বার্তার ও সাপ্তাহিক মৌবাজার এর সম্পাদক এম এ ছাত্তার উকিল ও দৈনিক দিনকালের স্টাফ রিপোর্টার শামসাদুল আখতার শামীম,  যুগ্ম সম্পাদক পদে দৈনিক নিউ এইজ পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি হাবিব খান ও গাজি টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশের টাঙ্গাইল প্রতিনিধি মহিউদ্দিন সুমন।

এদিকে সম্পাদকসহ ১০টি পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন, সম্পাদক পদে আরটিভির স্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক প্রযুক্তি’র সম্পাদক কাজী জাকেরুল মওলা, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলা, এটিএন নিউজ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি মো. নাসির উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে দি ফিনান্সসিয়াল এক্সপ্রেস পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি সাহাব উদ্দিন মানিক, ক্রীড়া সম্পাদক পদে ঢাকা ট্রিবিউন পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি মো. আফজাল হোসেন, দপ্তর সম্পাদক পদে দৈনিক কালের ¯্রােতের স্টাফ রিপোর্টার আরিফুর রহমান টগর। কার্যনির্বাহী সদস্যরা হলেন, ইনডিপেন্ট টেলিভিশন ও দৈনিক আমাদের সময়ের টাঙ্গাইল প্রতিনিধি এহসানুল হক শাহীন, একুশের টিভি’র টাঙ্গাইল প্রতিনিধি কাজী তাজউদ্দিন রিপন, দৈনিক মজলুমের কন্ঠের সহকারী সম্পাদক খন্দকার মাসুদুল আলম, সংবাদ প্রতিদিনের স্টাফ রিপোর্টার মোস্তফা কামাল নান্নু, মোহনা টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি রেজওয়ান আহমেদ শরীফ।

নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করে বেসরকারী সংস্থা এসএসএস এর নির্বাহী পরিচালক আব্দুল হামিদ ভুইয়া। কমিশনের সদস্য ছিলেন, এডভোকেট আব্দুর রশিদ ও এডভোকেট নিহার সরকার।