Opu Hasnat

আজ ২৪ সেপ্টেম্বর সোমবার ২০১৮,

জয়পুরহাটের শিবির সভাপতি ও সেক্রেটারী অস্ত্রসহ গ্রেফতার জয়পুরহাট

জয়পুরহাটের শিবির সভাপতি ও সেক্রেটারী অস্ত্রসহ গ্রেফতার

জয়পুরহাট শিবিরের জেলা সভাপতি আবু যার গিফারী ও সেক্রেটারী ওমার আলীকে নিখোঁজের আটদিন পর গ্রেফতার দেখালো জয়পুরহাট র‌্যাব ৫।

পরিবার সূত্রে জানা যায়, আবুযার গিফারী পিতা-হামিদুর রহমান ওমার আলী পিতা- আব্দুল ওহাব গত ৮ ডিসেম্বর ব্যাক্তিগত কাজে রাত সাড়ে ১০টায় হানিফ বাসযোগে ঢাকায় যায়। ঢাকায় আবাদুল্লাহপুরে পুলিশ তাদের গ্রেফতার করে । এরপর তাদের আর খুঁজে না পায়ে গত ১১ ডিসিম্বর পত্রিকায় বিবৃতি দেয় আবুযার গিফারীর বাবা হামিদুর রহমান। এর পর ১৩ ডিসেম্বর ঢাকা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পরিবার দুটি তাদের সন্তদের সন্ধান দাবি করে। 

এদিকে আজ (১৭ ডিসেম্বর)  জয়পুরহাট র‌্যাব ৫ সংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলনে আবুযার গিফারী ও ওমার আলীকে অস্ত্রসহ পাঁচবিবি কদমতলী থেকে গোপন সংবাদের ভিক্তিতে গ্রেফতার করেছে বলে দাবি করে। এসময় তাদের কাছ থেকে ২টি বিদেশি রিভালভার, ২১টি ককটেল, ৬টি দেশিয় তৈরী বোমাসহ তাদের কে আটক করা হয় ।

র‌্যাবের জয়পুরহাট পরিচালক দাবি করে আবুযার গিফারী শিবিরের সভাপতি ও ওমার আলী শিবিরের সেক্রেটারী । তারা একাধিক মামলার আসামী ও নাশকতা কাজের মুল হোতা।

এদিকে জয়পুরহাট শিবিরের প্রচার সম্পাদক রকি এক ই-মেইল বার্তায় জানিয়েছেন উদ্দেশ্যপ্রানিত হয়ে শিবির সভাপতি ও সেক্রটারীকে দিয়ে র‌্যাব অস্ত্র নাটক সাজিয়েছে।