Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ফুলবাড়ী পৌর কর্তৃপক্ষের অবহেলায় নষ্ট হচ্ছে লক্ষ লক্ষ টাকার সরকারী সম্পদ দিনাজপুরবিশেষ সংবাদ

ফুলবাড়ী পৌর কর্তৃপক্ষের অবহেলায় নষ্ট হচ্ছে লক্ষ লক্ষ টাকার সরকারী সম্পদ

দিনাজপুরের ফুলবাড়ী পৌর কর্তৃপক্ষের অবহেলার কারণে নষ্ট হচ্ছে লক্ষ লক্ষ টাকার সরকারী সম্পদ।

সরজমিনে ফুলবাড়ী পৌর সভায় গিয়ে দেখা যায়, খোলা আকাশের ভাঙ্গা ঘরে একটি পিক আপ ভ্যান রৌদ্র, বৃষ্টি, পানিতে নষ্ট হয়ে যাচ্ছে দেখার কেউ নেই।

ফুলবাড়ী পৌরসভা ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে পৌর সভার বিভিন্ন এলাকার ময়লা আর্বজনা ফেলার জন্য কোন যানবাহন না থাকায় স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে গত ১০ বছর আগে একটি পিকআপ ভ্যান এবং একটি রোলার মেশিন প্রদান করেন। পৌরসভা ২য় শ্রেণীতে উন্নিত হওয়ার পর একটি নতুন পিকআপ ভ্যান এবং একটি রোলার মেশিন স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে প্রদান করেন।

বর্তমান পৌরসভার বিভিন্ন কাজ কর্মে লাখ লাখ টাকা খরচ দেখানো হলেও বর্তমান যানবাহন রাখার ঘরটি সংস্কার করা হচ্ছেনা। যার ফলে খোলা আকাশের নিচে যানবাহন গুলি রাখার কারণে মরিচা পড়ে নষ্ট হয়ে যাচ্ছে। অনুরূপ খোলা ভাঙ্গা ঘরের মধ্যে একটি পিকআপ ভ্যান নষ্ট হয়ে মরিচা ধরে পড়ে আছে, দেখার কেই নেই। পৌর কর্তৃপক্ষের অবহেলায় নষ্ট হচ্ছে লক্ষ লক্ষ টাকার সম্পদ।

খোঁজ নিয়ে জানা যায়, ইসুজু কোম্পানির একটি পিকআপ ভ্যান বর্তমান বাজারে আনুমানিক প্রায় ১৪-১৫ লাখ টাকা। এ সম্পদ পৌরবাসীর। রক্ষার দায়িত্ব পৌর কৃতপক্ষের।

এ ব্যাপারে ফুলবাড়ী পৌর মেয়র মর্তুজা সরকার মানিক জানান, খুব শীঘ্রই গ্যারেজ মেরামতের ব্যাবস্থা নেয়া হবে বলে আশ্বাস দেন।