Opu Hasnat

আজ ১৯ জুলাই শুক্রবার ২০২৪,

ইউটিউবে দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী নুশিন আদিবার ‘হাই বেবি’ বিনোদন

ইউটিউবে দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী নুশিন আদিবার ‘হাই বেবি’

ফয়সাল হাবিব সানি : গানের মানুষ নুশিন আদিবা। ‘চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭’ এর ফাইনালিস্ট ছিলেন তিনি। জন্ম ব্রাহ্মণবাড়িয়া জেলায় এবং বর্তমানে পড়াশোনা করছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে। সংগীত নিয়েই যেন ধ্যান, জ্ঞান ও সাধনা মিষ্টি কণ্ঠের এই সংগীশিল্পীর। ‘চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭’ অনুষ্ঠানের মাধ্যমে পেয়েছিলেন দর্শকপ্রিয়তা। সম্প্রতি, ‘হাই বেবি’ শিরোনামে তার নতুন গান ইউটিউবে প্রকাশ পেয়েছে। 

২৬ সেপ্টেম্বর বিকেলে ‘Shahinoor Masud Official’ ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশ করা হয়। শাহিনূর মাসুদের কথায় এবং শাহরিয়ার রাফাতের সুর ও সংগীতায়োজনে নুশিন আদিবার একক মৌলিক গান এটি। প্রকাশের পর প্রশংসিত হচ্ছে গানটি। 

উল্লেখ্য, নুশিন আদিবা এর পূ্বওে কিছু মৌলিক গান করেছেন এবং সর্বশেষ প্রকাশ পেয়েছে তার ‘কবিতার অন্তমিল' শিরোনামের একটি গান। 

এদিকে, ‘হাই বেবি’ গানটি প্রসঙ্গে বলতে গিয়ে উচ্ছ্বসিত এই কণ্ঠশিল্পী জানান, ‘গানটির ক্ষেত্রে  শাহরিয়ার রাফাত ভাই আমাকে অনুপ্রেরণা ও সাহস যুগিয়েছিলেন। আমি মূলত রক ধারার গান গাইবার চেষ্টা করিনি ইতঃপূর্বে। কিন্তু শাহরিয়ার রাফাত ভাইয়ের উৎসাহে গানটি গাওয়া। সর্বোপরি আমি মনে করি, দর্শকরা গানটি দারুণভাবে উপভোগ করবেন। গানটি নিয়ে আমি আশাবাদী।’ 

প্রসঙ্গত, বাংলাদেশ বেতার ও টেলিভিশনে নিয়মিত পারফর্ম করে যাচ্ছেন নুশিন আদিবা। শাহরিয়ার রাফাতের সঙ্গে আরও একটি ওয়েব সিরিজের গানে কাজ করেছেন তিনি। শিগগিরই গানটি প্রকাশ পাবে বলে জানা যায়।