Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

ঘাতকের স্বীকারোক্তি

রাজবাড়ীতে ভ্যান ছিনতাইয়ের জন্যই ষষ্ঠ শ্রেনীর ছাত্র হাসিবুলকে হত্যা রাজবাড়ী

রাজবাড়ীতে ভ্যান ছিনতাইয়ের জন্যই ষষ্ঠ শ্রেনীর ছাত্র হাসিবুলকে হত্যা

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় ষষ্ঠ শ্রেনীর ছাত্র ও ভ্যানচালক হাসিবুলকে হত্যা ঘটনায় তারেক প্রামানিক নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত তারেক প্রামানিক পাংশা উপজেলার জয়গ্রাম এলাকার আব্দুল খালেক প্রামানিকের ছেলে।

বুধবার (৭ জুন) দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করে পাংশা মডেল থানা পুলিশ। তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার হলবাজার এলাকা থেকে ছিনতাই হওয়া ভ্যানটিকে উদ্ধার করেছে পুলিশ। 

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোঃ মাসুদুর রহমান জানান, পাংশা উপজেলার সমসপুর দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেনীর ছাত্র হাসিবুল মাঝে মধ্যে পিতার ভ্যানগাড়ি চালিয়ে আয় করতো। গত মঙ্গলবার সে ভ্যানগাড়ি নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরদিন বুধবার বাবুপাড়া ইউনিয়নের একটি কৃষি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পিতা হামিদুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করলে আসামী তারেককে গ্রেপ্তার করা হয়।

ওসি আরো জানান, মুলত ভ্যানগাড়ি ছিনতাইয়ের জন্যই তাকে গলায় গামছা পেচিয়ে হত্যা করা হয়েছে বলে স্বীকার করেছে ঘাতক তারেক প্রামানিক। গ্রেপ্তারকৃতকে রাজবাড়ীর আদালতে প্রেরন করা হয়েছে বলেও জানান তিনি।