Opu Hasnat

আজ ২০ জুলাই শনিবার ২০২৪,

মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ১ মাগুরা

মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ১

মাগুরায় পৃথক সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো: কলিমুল্লাহ জানান, মাগুরায় দুটি সড়কে পৃথক দূর্ঘটনায় ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। এদের মধ্যে মাগুরা-ঝিনাইদহ সড়কের ইটখোলা বাজারে শুক্রবার রাত ১০টার সময় ট্রাকের চাপায় মোহাম্মদ আব্দুল ওয়াদুদ নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত মোহাম্মদ আব্দুল ওয়াদুদ কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিনগর গ্রামের রইচ উদ্দিনের ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০ টার সময় ঝিনাইদহ থেকে মোটরসাইকেল চালক মাগুরা ইটখোলা বাজার এলাকায় আসলে বিপরিত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে ট্রাকের তলায় গিয়ে চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

অপরদিকে, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কাজলী বাজার নামক স্থানে শুক্রবার রাত ১০ টার সময় ট্রাকের সাথে মোটরসাইকের মুখোমুখি সংঘর্ষে শাকিল (২০) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে। মুমুর্ষ অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। এ ব্যাপারে পৃথক থানায় পৃথক ২টি মামলা হয়েছে।