Opu Hasnat

আজ ১৫ জুন শনিবার ২০২৪,

রিয়াজ-অপু’কে নিয়ে বিজ্ঞাপনে প্রশংসিত নির্মাতা নাজমুল দিগন্ত বিনোদন

রিয়াজ-অপু’কে নিয়ে বিজ্ঞাপনে প্রশংসিত নির্মাতা নাজমুল দিগন্ত

ফয়সাল হাবিব সানি : ‘গ্যাঁড়াকল’ খ্যাত তরুণ মেধাবী নির্মাতা নাজমুল দিগন্তের পরিচালনায় বিজ্ঞাপনে অভিনয় করেছেন বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ আহমেদ এবং ‘ঢালিউড কুইন’ হিসেবে পরিচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। রংপুর কেমিক্যাল লিমিটেডের ৩টি ভিন্ন ভিন্ন বিজ্ঞাপনে প্রথমবার নির্মাতা নাজমুল দিগন্তের পরিচালনায় মডেল হিসেবে অভিনয় করেছেন রিয়াজ ও অপু বিশ্বাস। মূলত, ডিশ ওয়াশ, সিরাম ও হ্যান্ড ওয়াশ দিয়ে স্পেনের একটি কোম্পানির বাংলাদেশে যাত্রা শুরুর অংশ হিসেবে এরই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তারা। আরও কাজ করেছেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া, মৌ খান এবং একজন শিশু শিল্পী। 

সম্প্রতি, নাজমুল দিগন্তের ‘Cherry Films’ নামক ফেসবুক পেজ থেকে ‘Yusera Renewel Serum’ এবং ‘Andalus Dishwashing Liquid’ দু’টি শিরোনামে টিভিসি প্রকাশ করা হয়েছে। ‘Yusera Renewel Serum’ শিরোনামে প্রকাশিত টিভিসিতে মডেল হিসেবে কাজ করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং ‘Andalus Dishwashing Liquid’ শিরোনামে প্রকাশিত টিভিসিতে মডেল হিসেবে কাজ করেছেন চিত্রনায়ক রিয়াজ ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া। 

এদিকে, টিভিসি নির্মাণ করতে যেয়ে রিয়াজ এবং অপু বিশ্বাসের কাছ থেকেও বেশ প্রশংসিত হয়েছেন নির্মাতা নাজমুল দিগন্ত। চিত্রনায়ক রিয়াজ গত ১ এপ্রিল তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লেখেন,  ‘বিশুদ্ধ - প্রাকৃতিক ও পরিবেশ বান্ধব YUSERA ও ANDALUS পণ্যের বিজ্ঞাপনে আমাকে কাস্ট করার জন্য ‘রংপুর কেমিক্যাল লিমিটেড’ এর MD, DMD ও Director-কে জানাই ধন্যবাদ। ধন্যবাদ ‘চেরি ফিল্মস’ ও পরিচালক নাজমুল দিগন্ত ও তার টীম কে সুন্দর ও রুচিশীল বিজ্ঞাপন নির্মাণ করার জন্য৷ কৃতজ্ঞতা আমার সকল দর্শক - ভক্তবৃন্দ কে আমার পাশে থাকার জন্য।'

অন্যদিকে, চিত্রনায়িকা অপু বিশ্বাসও তার অফিশিয়াল ফেসবুক আইডি থেকে গত ১০ এপ্রিল লেখেন, ‘অনেক ভালো একটা কাজ হয়েছে ধন্যবাদ Nazmul Diganta ভাইয়া।’

এদিকে, গত শুক্রবার (২৬ মে) রাজধানীর গুলশানের একটি হোটেলে আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে বিজ্ঞাপন তিনটির প্রদর্শন ও লঞ্চিংয়ের মধ্য দিয়ে রংপুর কেমিক্যাল লিমিটেডের (আরসিএল) পণ্যগুলোর সঙ্গে নতুনভাবে পরিচয় করানো হয়। এসময় প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মনিরা হোসেন, নির্মাতা নাজমুল দিগন্ত, চিত্রনায়ক রিয়াজ, চিত্রনায়িকা মৌ খান সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।