Opu Hasnat

আজ ১৫ জুলাই সোমবার ২০২৪,

হাইওয়ে পুলিশকে আরো দায়িত্বশীল হতে হবে : হাইওয়ে পুলিশ প্রধান কুমিল্লা

হাইওয়ে পুলিশকে আরো দায়িত্বশীল হতে হবে : হাইওয়ে পুলিশ প্রধান

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ও হাইওয়ে পুলিশ প্রধান শাহাবুদ্দিন খান বলেছেন, প্রতিটি মহাসড়কে সকল প্রকার অনিয়ম বন্ধে হাইওয়ে পুলিশকে আরো দায়িত্বশীল হতে হবে। মহাসড়কে সর্বোচ্চ সততা, নিষ্ঠা এবং পেশাদারির সঙ্গে কাজ করে জনগণের আস্থা অর্জন করতে হবে। মহাসড়কে চাঁদাবাজি বন্ধে এবং সড়ক দুর্ঘটনারোধে হাইওয়ে পুলিশকে আরো দায়িত্বশীল হতে হবে। কোনো ধরনের অনিয়মে জড়ালে কাউকে ছাড় দেওয়া হবে না।

বুধবার হাইওয়ে পুলিশ কুমিল্লা অঞ্চল পরিদর্শন শেষে ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় হাইওয়ে পুলিশ প্রধান শাহাবুদ্দিন খান কুমিল্লা অঞ্চলের সকল পুলিশ সদস্যের প্রতি বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। 

হাইওয়ে পুলিশ, কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন হাইওয়ে পূর্ব বিভাগের ডিআইজি মাহবুবুর রহমান, অতিরিক্ত ডিআইজি ফরিদা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ, সার্কেল এএসপি রাজিউর রহমান এবং কুমিল্লা অঞ্চলের ২২টি হাইওয়ে থানার অফিসার ইনচার্জবৃন্দ। সভায় দুই শতাধিক বিভিন্ন পর্যায়ের হাইওয়ে পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।