Opu Hasnat

আজ ২২ মে বুধবার ২০২৪,

মাগুরায় বজ্রপাতে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ মাগুরা

মাগুরায় বজ্রপাতে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ

মাগুরা জেলার শ্রীপুর উপজেলায় সম্প্রতি বজ্রপাতে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে চেক ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। 

শ্রীপুর উপজেলা প্রশাসন এর আয়োজনে বজ্রপাতে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় হতে চেক ও ঢেউটিন বিতরন করা হয়। সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বজ্রপাতে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন করেন। 

সম্প্রতি বজ্রপাতে উপজেলার চরচৌগাছী গ্রামের শাহাদত আলী বিশ্বাস (৬০), নিজাম শেখ (৫৫) ও পার্শ্ববর্তী চৌগাছী গ্রামের মোহাম্মাদ আলী (৪৫) নামের ৩ কৃষক মারা যায়। তাদের প্রতি পরিবারকে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। সেইসঙ্গে বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৯ টি পরিবারকে ২ বান্ডিল ঢেউটিন ও ৬ হাজার করে টাকার চেক প্রদান করা হয়। 

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, ও স্থানীয় নেতৃবৃন্দ।

এই বিভাগের অন্যান্য খবর