Opu Hasnat

আজ ১৩ এপ্রিল শনিবার ২০২৪,

পাখির বাসা ভাঙতে গিয়ে বিদ্যুস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু সুনামগঞ্জ

পাখির বাসা ভাঙতে গিয়ে বিদ্যুস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় বিদ্যুতের খুঁটির সাথে জড়ানো একটি পাখির বাসা ভাঙতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চতুর্থ শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম  মোঃ মোজাক্কের হোসেন (১০) । সে দোয়ারা বাজার উপজেলা সদর ইউনিয়নের লামা সানিয়া গ্রামের বারিক মিয়ার ছেলে।

বৃহস্পতিবার  বিকেলে উপজেলার সদর ইউনিয়নের লামাসানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  পাশে  এ র্দূঘটনা ঘটে। সে লামাসানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জাান যায়, বিকেলে ঐ শিক্ষার্থী মোজাক্কের হোসেন লামাসানিয়া গ্রামে ছাতক থেকে আসা ১১ হাজার ভোল্টেজের ওয়াব্দা বিদ্যুৎ লাইনের খুঁটির সাথে জড়ানো একটি গাছে শালিক পাখি বাসা করে। ওই পাখির বাসা ভেঙে পাখির বাচ্চা আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুঁটির উপর থেকে সড়কের পাশে  পরে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে শিশুটির আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে স্থানীয় দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুতে সহপাঠিসহ স্বজনদের মাঝে এক হৃদয়বিধারক দৃশ্যের অবতারণা হয়। 

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

এই বিভাগের অন্যান্য খবর