Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

রাজবাড়ী জেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত রাজবাড়ী

রাজবাড়ী জেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, মহান মুক্তিযুদ্ধের মহানায়ক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার মাজার জিয়ারত করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

শুক্রবার (৭ এপ্রিল ) সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে একটি বিশাল গাড়ি বহর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। পরে দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ শওকত হাসান, সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেলসহ সাবেক ছাত্রলীগ ও যুব লীগের নেতাকর্মীরা।

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ঘাতকে ষড়যন্ত্রের শিকার বঙ্গবন্ধুসহ তার পরিবারের শহীদ সকল সদস্যর আত্মার শান্তি কামনা ও জান্নাতবাসি হওয়ার জন্য বিশেষ মোনাযাত করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, যার সুচিন্তা ও দক্ষ নেতৃত্বে আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। বঙ্গবন্ধু আদর্শে অনুপ্রানিত হয়ে আমরা আওয়ামী লীগের রাজনীতি করি। আমাদের বর্তমান অবিভাবক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন এই দেশের হাল ধরে ছিল তখন ছিল তলাবিহিন ঝুড়ি। আর আজ আমরা তার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত হয়েছি। এখন লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার। খুব শীঘ্রই আমরা স্মার্ট বাংলাদেশের গর্বিত স্মার্ট নাগরিক হিসেবে গর্ববোধ করবো।

আর বাংলাদেশ আওয়ামী যুব লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির বড় সন্তান শেখ ফজলে শামস পরশ যিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুব লীগের চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করছেন, তার নির্দেশনায় এবং যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিলের তদারকিতে আমরা সারাদেশে মানবিক যুব লীগ হিসেবে কাজ করে যাচ্ছি। আমরা রমজানের শুরুতে পথচারী রোজাদারের হাতে হাতে ইফতার তুলে দিয়েছি। এখন ঈদ উপহার হিসেবে দুস্থ্য, অসহায় মানুষের বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি। এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকার যাতে আবারও ক্ষমতায় আসতে পারে সেজন্য আমরা সরকারের উন্নয়নের কথা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি।