Opu Hasnat

আজ ১৪ এপ্রিল রবিবার ২০২৪,

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে

রাজবাড়ীতে স্বেচ্ছাসেবকলীগের শান্তি সমাবেশ রাজবাড়ী

রাজবাড়ীতে স্বেচ্ছাসেবকলীগের শান্তি সমাবেশ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে শান্তি সমাবেশ, বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে বাংলাদেশ আওয়ামী স্বোচ্ছা সেবক লীগ।

শনিবার (১ এপ্রিল) দুপুরে বালিয়াকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বালিয়াকান্দি উপজেলার ৭ টি ইউনিয়ন থেকে নেতাকর্মীরা এসে জড়ো হন। পরে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বর থেকে বের করে একটি বিক্ষোভ মিছিল। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।

পরে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আহম্মেদ পারভেজের সভাপতিত্বে ও সদস্য সচিব রাজু আহমেদের সঞ্চালনায় বক্তৃতা করেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বালিয়াকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য বাবুল আকতার, রেজাউল আলম, আসিফ আলম রেমন, গফফার শিকদার, রিয়াজ সরদার, অনুপম বিশ্বাস, আবু সাইদ, শেখ ইউনুস আলী ও আরিফুল হাসান সবুজ প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, সারা দেশে বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করে চলেছে। তারা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করাসহ নানা ধরণের জনসাধারণের ভোগান্তি সৃষ্টি করছে। তাদের প্রতিহত করতে স্বেচ্ছাসেবক লীগ মাঠে থাকবে।