Opu Hasnat

আজ ১৯ জুন বুধবার ২০২৪,

জিপি স্টার গ্রাহকদের জন্য লে রয়্যালে বিশেষ সুবিধা! তথ্য ও প্রযুক্তি

জিপি স্টার গ্রাহকদের জন্য লে রয়্যালে বিশেষ সুবিধা!

সম্প্রতি আইকনএক্স লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন, যার আওতায় গ্রামীণফোনের প্রিমিয়াম গ্রাহকরা লে মেরিডিয়ান ঢাকা’র মেম্বারশিপ প্রোগ্রাম ‘লে রয়্যাল’ -এ বিশেষ সুবিধা উপভোগ করবেন। জিপি স্টার গ্রাহক এবং গ্রামীণফোনের কর্মীরা লে রয়্যালের বার্ষিক মেম্বারশিপ গ্রহণের ওপর ১৫ শতাংশ, লে মেরিডিয়ান ঢাকায় ৫০ শতাংশ এবং অন্যান্য নির্ধারিত প্রিভিলেজ পার্টনারদের সেবার ওপর ৫৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় সুবিধা পাবেন। সেই সাথে তাদের জন্য থাকছে এক বিশেষ কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড।

এ উপলক্ষে সম্প্রতি লে মেরিডিয়ান ঢাকায় একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের মার্কেটিং অ্যান্ড প্রিমিয়াম সেগমেন্টের প্রধান ফারহা নাজ জামান এবং আইকনএক্স লিমিটেডের পরিচালক তাসনুভা ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

জিপি স্টার গ্রামীণফোনের লয়্যালটি প্রোগ্রাম যা সবচেয়ে বিশ্বস্ত গ্রাহকদের জীবনযাত্রার অভিজ্ঞতাকে আরো উন্নত ও স্বাচ্ছন্দ্যদায়ক করতে বিভিন্ন বিশেষ সুবিধা প্রদান করে থাকে। ভ্রমণ কিংবা খাওয়াদাওয়া থেকে শুরু করে জীবনযাত্রার বিভিন্ন ক্ষেত্রে দেশের স্বনামধন্য পণ্য এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোতে সেবা গ্রহণে জিপি স্টার গ্রাহকরা যেন সেরা সব অফার উপভোগ করতে পারেন – তা নিশ্চিতে কাজ করে যাচ্ছে গ্রামীণফোন। দেশের বাইরে বিলাসবহুল ভ্রমণের ক্ষেত্রে গ্রাহকদেরক অনন্য অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে এবারে লে রয়্যাল মেম্বারশিপ সুবিধা নিয়ে এসেছে গ্রামীণফোন।

এ নিয়ে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং অ্যান্ড প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, “দীর্ঘদিন ধরে আমাদের উপর যারা আস্থা রেখে আসছেন, সেই সকল প্রিমিয়াম গ্রাহকদের সেরা মানের সুবিধা ও সেবা দিতে গ্রামীণফোন প্রতিশ্রুতিবদ্ধ। লাইফস্টাইল পার্টনার হিসেবে গ্রাহকদের বিলাসবহুল ট্যুর ও উন্নত হোটেলে থাকার ক্ষেত্রে বিশেষ সুবিধা দিতে আমরা এবার আন্তর্জাতিক মানসম্পন্ন হোটেল ব্র্যান্ডটির সাথে পার্টনারশিপ করেছি।”

আইকনএক্স লিমিটেডের পরিচালক তাসনুভা ইসলাম বলেন, “গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা ও স্বাচ্ছন্দ্যের কথা বিবেচনা করেই লে রয়্যালের সেবার ধরন নির্ধারিত হয়। গ্রামীণফোন ও লে রয়্যাল উভয়ের বিশেষ গ্রাহকদের জন্য এ পার্টনারশিপ নিঃসন্দেহে প্রিমিয়াম সেবা উপভোগের সুযোগ তৈরি করবে।”