Opu Hasnat

আজ ৩০ মে বৃহস্পতিবার ২০২৪,

মাগুরায় সাত কেজি গাঁজাসহ গ্রেফতার ২ মাগুরা

মাগুরায় সাত কেজি গাঁজাসহ গ্রেফতার ২

মাগুরা জেলার শালিখায় সাড়ে সাত কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আজ সকালে গ্রেফতার করেছে শালিখা থানা পুলিশ। 

শালিখা থানার অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম জানান, বৃহস্পতিবার (৩০ মার্চ) ভোর ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে শালিখা থানা উপ-পুলিশ পরিদর্শক (এস আই) শাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম শালিখা উপজেলার সীমাখালি বাজারস্ত যশোর টু মাগুরা হাইওয়ে রাস্তা সংলগ্ন সোহাগ কাউন্টারের সমনে থেকে তাদেরকে আটক করেন। 

এ সময় তাদের কাছ থেকে (১৫ প্যাকেট) সাড়ে সাত কেজি গাঁজা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত দুটি বাটন মোবাইল ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। 

আটককৃতরা হলো খাগড়াছড়ি জেলার মাটিরাঙা থানার মুসলিমপাড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে নুরু হোসেন (২২), শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে জুয়েল মোল্যা (২৭)। 

এছাড়াও এদের সঙ্গে থাকা শালিখা উপজেলার ধনেশ্বরগাতী উত্তরপাড়া গ্রামের মৃত সুরত আলী মুন্সির ছেলে মুরাদ হোসেন (৩৯) নামে আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায় বলেও জানান পুলিশ। 

শালিখা থানা অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম বলেন, পার্শ্ববর্তী জেলা যশোর থেকে তারা এই মাদকদ্রব্য ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে শালিখাতে আনে বিষয়টি আমরা জানতে পেরে তৎক্ষণাৎ ব্যবস্থা গ্রহণ করে তাদেরকে আটক করতে সক্ষম হয়। 

পাশাপাশি শালিখা উপজেলাকে একটি মাদকমুক্ত মডেল উপজেলায় পরিণত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এ ব্যাপারে শালিখা থানায় মামলা রুজু করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর