Opu Hasnat

আজ ২৩ ফেব্রুয়ারী শুক্রবার ২০২৪,

মোরেলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৈধ কমিটির দাবিতে সংবাদ সম্মেলন বাগেরহাট

মোরেলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৈধ কমিটির দাবিতে সংবাদ সম্মেলন

বাগেরহাটের মোরেলগঞ্জে পূজা উদযাপন পরিষদের একটি বৈধ কমিটির দাবিতে সংবাদ সম্মেলন করছেন পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি শিব সজল যীশু ঢালী।

বুধবার (০৮ মার্চ) দুপুরে উপজেলা প্রেস ক্লাবে লিখিত এক বক্তব্যে যিশু বলেন, প্রায় ২ বৎসর যাবৎ মোরেলগঞ্জে কোন বৈধ কমিটি না থাকায় হিন্দু সমাজে নানা কাজে প্রসাশনের অনেক কাজ ব্যাহত হচ্ছে। আমিও ২০২১ সালের পূর্বের কমিটিতে ছিলাম। কিন্তু ২০২১ সাল থেকে আজ পর্যন্ত কোনো সম্মেলন না হওয়াতে উক্ত কমিটি বৈধতা হারায়। একটি আহ্বায়ক কমিটি আইনত ৩ মাসের বেশি থাকতে পারে না।তারা তখন বিতর্কিত হয়ে যায়। আর বৈধভাবে না থাকলে মন্দির ও পূজা সংক্রন্ত যাবতীয় কোনো কাজে বিবৃতি দিতে পারে না। সে ক্ষেত্রে কয়েকটি ঘটনায় বিবৃতি দেয়নি ও দিতে পারেনি। তাই আপনাদের লিখনীর মাধ্যমে মোরেলগঞ্জে পুরাতন ও নতুন সদস্যদের সমন্বয়ে একটি শক্তিশালী সংগঠনের লক্ষ্যে মোরেলগঞ্জে পুজা উদযাপন পরিষদের নতুন আহ্বায়ক কমিটি গঠনে সুশীল সমাজের প্রয়োজন মনে করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মাধ্যমে একটি নতুন আহ্বায়ক কমিটি গঠন করার জন্য জোর দাবি জানাচ্ছি। 

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন সাবেক কমিটির  সদস্য সচিব কৃষ্ণ কান্ত পাল। 
 
এ বিষয়ে বর্তমান কমিটির আহবায়ক শংকর রায় বলেন, আমাদের পুর্নাঙ্গ কমিটি আগামী ১০ মার্চ বাগেরহাট জেলায় সম্নেলনের মাধ্যমে অনুষ্ঠিত হবে।